সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে একদিনে সড়কে প্রাণ গেলে ৫জনের

সিলেট ও সুনামগঞ্জের দোয়ারাবাজারে পৃথক সড়ক দুর্ঘ’টনায় একদিনে প্রা’ণ হারিয়েছেন ৫জন। রোববার (২৭সেপ্টেম্বর) সিলেটের ওসমানীনগর, জৈন্তাপুর ও সুনামগঞ্জের দোয়ারাবাজারে পৃথক সড়ক দুর্ঘ’টনায় প্রা’ণ যায় তাদের।

রোববার (২৬ সেপ্টেম্বর) ভোর পৌনে ৬টার ওসমানীনগরের দয়ামীর এলাকায় দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাক ধাক্কা দিলে প্রা’ণ হারান দু’জন। নি’হতরা হলেন গোপালগঞ্জ জে’লার কা’ম’রুল ইস’লাম ও খুলনার ইদ্রিছ আলী। তারা দাঁড়িয়ে থাকা ট্রাকের চালক ও হেলপার।

একই দিন সকাল ৮টার দিকে দোয়ারাবাজারর উপজে’লা সদরের পূর্ব মাছিমপুর গ্রামে মোটর সাইকেলের ধাক্কায় দৈয়ল বেগম (৭৫) নামে এক বৃদ্ধার মৃ’ত্যু হয়েছে। তিনি উপজে’লা দসর ইউনিয়নের পূর্ব মাছিমপুর গ্রামের মৃ’ত ম’রম আলীর স্ত্রী’।

বিকাল ৪টার দিকে জৈন্তাপুর উপজে’লার দরবস্ত এলাকায় অটোরিকশার সাথে পিকআপের মুখোমুখি সং’ঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রা’ণ হারান আব্দুল গফফার নামে আরেক পরিবহণ শ্রমিক নেতা। উপজে’লার চিকনাগুল ইউনিয়নের এ বাসিন্দা বাস-মিনিবাস চালক সমিতি (রেজি নং বি-১৪১৮) চিকনাগুল উপ-কমিটির সভাপতি পদপ্রার্থী ছিলেন।এ দুর্ঘ’টনায় গুরুতর আ’হত অবস্থায় শফর আলী (৬০) নামের একজনকে উ’দ্ধার করে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে নিয়ে আসালে চিকিৎসকরা তাকে মৃ’ত ঘোষণা করেন।

নি’হত শফর আলী জৈন্তাপুর উপজে’লার হরনিক এলাকার মৃ’ত শওকত আলীর ছে’লে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসমানীনগর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) শ্যামল বনিক জানান, রাস্তার পাশে ট্রাক থামিয়ে এর সামনে দাঁড়িয়ে কথা বলছিলেন চালক ও হেলপার। সে সময় পেছন থেকে আরেকটি ট্রাক ওই ট্রাককে ধাক্কা দিলে চাকার নিচে পিষ্ট হন তারা। ওসি আরও জানান, দুর্ঘ’টনার পর ট্রাক রেখে পালিয়ে গেছেন চালক।

পরে লা’শগুলো উ’দ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে ম’র্গে পাঠানো হয়। এ ঘটনায় ট্রাক দুটি আ’ট’ক করেছে হাইওয়ে পু’লিশ।

জৈন্তাপুরের ঘটনায় অটোরিকশা ও পিকআপ আ’ট’ক করা হয়েছে বলে জানিয়েছেন জৈন্তাপুর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) গো’লাম দস্তগীর আহমেদ।

দোয়ারাবাজারের দুর্ঘ’টনার ঘটনার সত্যতা স্বীকার করে দোয়ারাবাজার থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) দেব দুলাল ধর বলেন, ওসমানী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় আ’হত বৃদ্ধার মৃ’ত্যুর খবর পেয়েছি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: