সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে আরও ২ মৃত্যু, শনাক্ত ৫৩

করোনাভাই’রাসে আ’ক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে আরও ২ জনের মৃ’ত্যু হয়েছে। এ সময়ে নতুন করে করো’না শনাক্ত হয়েছে আরও ৫৩ জনের। নতুন ২ জনহসহ বিভাগে মোট মৃ’তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ১২৪। আর এ পর্যন্ত শনাক্তের সংখ্যা ৫৩ হাজার ৮৭৭ জন।

শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) হিমাংশু লাল রায় স্বাক্ষরিত প্রতিবেদন থেকে জানা যায়, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় ৮১৭ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৫৩ জনের শরীরে ধ’রা পড়ে করো’নাভাই’রাস। এই ৫৩ জনের মধ্যে ২৯ জন সিলেট জে’লার বাসিন্দা। বাকিদের মধ্যে সুনামগঞ্জের ৬ জন, হবিগঞ্জের ৭ জন এবং মৌলভীবাজার জে’লার ১১ জন।

বিভাগে করো’নাভাই’রাস শনাক্তের সংখ্যা ৫৩ হাজার ৮৭৭ জনের মধ্যে সিলেট জে’লায় ৩৩ হাজার ১৬৬ জন, সুনামগঞ্জে ৬ হাজার ১৯৫ জন, হবিগঞ্জে ৬ হাজার ৫৬৫ জন ও মৌলভীবাজারে ৭ হাজার ৯৫১ জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেটে ৮৬ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। সুস্থদের মধ্যে ৬৬ জনই সিলেট জে’লার বাসিন্দা। বাকিদের মধ্যে মৌলভীবাজার জে’লার ২০ জন রয়েছেন।

এদিকে, গত ২৪ ঘণ্টায় বিভাগে মা’রা যাওয়া ২ ব্যক্তির সকলেই সিলেট জে’লার বাসিন্দা। এনিয়ে বিভাগে করো’নাভাই’রাসে আ’ক্রান্ত হয়ে মা’রা গেলেন ১ হাজার ১২৪ জন। এর মধ্যে সিলেট জে’লায় সর্বোচ্চ ৯৩৩ জন, সুনামগঞ্জে ৭২ জন, হবিগঞ্জে ৪৭ জন এবং মৌলভীবাজার জে’লায় ৭২ জন মা’রা গেছেন।

অ’পরদিকে, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করো’না আ’ক্রান্ত হয়ে ৬ জন বিভিন্ন হাসপাতা’লে ভর্তি হয়েছেন। এ নিয়ে বিভাগের বিভিন্ন হাসপাতা’লে ২৬৪ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে সিলেট জে’লার বিভিন্ন হাসপাতা’লে ২৩০ জন, সুনামগঞ্জের হাসপাতা’লে ১৭ জন, হবিগঞ্জের হাসপাতা’লে ১১ জন ও মৌলভীবাজারের হাসপাতা’লে ৬ জন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: