সর্বশেষ আপডেট : ২০ ঘন্টা আগে
বুধবার, ১৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

চিরনিদ্রায় শায়িত হলেন লুৎফুর রহমান

অসংখ্য মানুষের ভালোবাসা ও শ্রদ্ধায় চিরনিদ্রায় শায়িত হলেন সিলেট জে’লা আওয়ামী লীগের সভাপতি ও জে’লা পরিষদ সিলেটের চেয়ারম্যান লুৎফুর রহমান।

শুক্রবার বিকেল ৩টার দিকে তাকে সিলেট নগরীর মানিকপীরস্থ টিলায় দাফন করা হয়।

এর আগে বেলা আড়াইটায় প্রবীন এই রাজনীতিকের নামাজে জানাযা নগরেরর আলিয়া মাদ্রাসা মাঠে অনু্ঠিত হয়। জানাযার নামাজের পূর্বে সেখানে সিলেটের জে’লা প্রসা’সনের পক্ষে এই বীর মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করা হয়।

জানাযার নামাজে ই’মামতি করেন সিলেটের বিশিষ্ট আলেম হযরত মা’ওলানা মুহিব্বুল হক গাছবাড়ি।

এদিকে জুম্মা’র নামাজের পরপরই জানাযার স্থল আলিয়া মাঠে জনসমুদ্রে পরিণত হয়। হাজার হাজার মানুষ লুৎফুর রহমানের জানাযায় অংশ নেন।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবীর নানকসহ দলের কেন্দ্রীয় ও সিলেটের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। এছাড়া সিলেটের বিভিন্ন রাজনৈতিক, পেশাজীবী সংগঠন, প্রশাসনসহ হাজার হাজার মানুষ উপস্থিত ছিলেন জানাযার নামাজে।

এরা আগে শুক্রবার (৩ সেপ্টেম্বর) বেলা ১১টায় তার ম’রদেহ সিলেট জে’লা পরিষদ প্রাঙ্গণে নিয়ে আসা হয়। এসময় নানা শ্রেণী পেশার মানুষ ফুল দিয়ে শ্রদ্ধা জানান গন পরিষদের সাবেক এই সদস্যকে।

সাবেক গণপরিষদ সদস্য লুৎফুর রহমান বৃহস্পতিবার বিকেলে নগরের একটি হাসপাতা’লে চিকিৎসাধীন অবস্থায় মৃ’ত্যুবরণ করেন। মৃ’ত্যুকালে তার বয়স হয়েছিলে ৮২ বছর।

বঙ্গবন্ধুর সাহচর্য পাওয়া এই রাজনীতিবিদ সিলেটের সকলের কাছে ছিলেন সম্মানিত। রাজনীতিতে অ’ভিভাকসুলভ।

শুক্রবার তার শেষ যাত্রায়ও এই শ্রদ্ধার বহিপ্রকাশ ঘটে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকেল ৪টা টার দিকে লুৎফুর রহমান নগরের নয়াসড়কস্থ মাউন্ড এডোরা হসপিটালে লাইফ সা’পোর্টে থাকা অবস্থায় শেষ নি:শ্বা’স ত্যাগ করেন। তিনি স্ত্রী’, ২ ছে’লে, ১ মে’য়ে ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তিন দিন আগে হঠাৎ হৃদরোগে আ’ক্রান্ত হয়ে পড়লে লুৎফুর রহমানকে মাউন্ড এডোরা হসপিটালে ভর্তি করা হয়। সেখানে তার চিকিৎসা চলছিল। বৃহস্পতিবার সকালে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়ার পরিকল্পনা ছিল। কিন্তু বুধবার সন্ধ্যার পর থেকে শারীরিক অবস্থার অবনতি হলে এই হাসপাতা’লেই তাকে লাইফ সা’পোর্টে রাখা হয় এবং সেখানেই তিনি মৃ’ত্যুর কোলে ঢলে পড়েন।

পেশায় আইনজীবী লুৎফুর রহমানের গ্রামের বাড়ি সিলেটের ওসমানী নগর থা’নার বড় হাজিপুর গ্রামে। সিলেট নগরীর আম্বরখানার বড়বাজারস্থ বাসায় তিনি বসবাস করতেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: