সর্বশেষ আপডেট : ১৯ ঘন্টা আগে
শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে একই পরিবারের ৪ জনের ইসলাম ধর্ম গ্রহণ

সিলেটের ওসমানীনগরে সনাতন ধ’র্মালম্বী (হিন্দু) একই পরিবারের চারজন ইস’লাম ধ’র্ম গ্রহণ করেছেন। তারা স্বইচ্ছায় ইস’লাম ধ’র্মের আদর্শে অনুপ্রানীত হয়ে ইস’লাম ধ’র্ম গ্রহণ করেন। এ ব্যাপারে তারা আইনি সকল ব্যবস্থা করে স্থানীয় পীরে তরিকত মা’ওলানা রফিক আহম’দের কাছে তওবা করে ইস’লাম ধ’র্ম গ্রহণ করেন।

ইস’লাম ধ’র্ম গ্রহনকারী ৪ জন হচ্ছেন ওসমানীনগর উপজে’লার তাজপুর ইউনিয়নের মাটিহানী লামাপাড়া গ্রামের একই পরিবারের গনেশ চন্দ্র মালাকারের ছে’লে নিতাই চন্দ্র মালাকার (বর্তমান মোহাম্ম’দ আব্দুর রহমান), নিতাই চন্দ্র মালাকারের স্ত্রী’ রত্না রানী মালাকার (মোছা: রহিমা বেগম), নিতাই চন্দ্র মালাকারের ছে’লে শিপন মালাকার মোহাম্ম’দ আবুল বাশার) ও অমিল মালাকারের মে’য়ে কানন মালাকার (মোছা: খাদিজা বেগম)।

জানা যায়, তারা মহান ইস’লাম ধ’র্মে আদর্শে অনুপ্রানীত হয়ে ২৩ আগস্ট সিলেট নোটারি পাবলিকের মাধ্যমে আইনী সকল প্রক্রিয়া সম্পন্ন করেন এবং স্থানীয় মা’ওলানা কাজী রফিক আহম’দের কাছে তওবা করে ইস’লামী রীতি অনুযায়ি কালেমা পাঠ করে ইস’লাম ধ’র্ম গ্রহণ করেন।

নিতাই চন্দ্র মালাকার (বর্তমান নাম মোহাম্ম’দ আব্দুর রহমান) বলেন, আম’রা ইস’লাম ধ’র্মের আদর্শের প্রতি অনুপ্রানীত হয়ে ইস’লাম ধ’র্ম গ্রহন করেছি। ইস’লাম ধ’র্ম গ্রহন করে নিজেদের সুভাগ্যবান মনে করছি।বাকী’ জীবন ঈ’মান ও আমলের সাথে চলতে পারি সে জন্য সকলের কাছে দোয়া চাই।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: