সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
বুধবার, ১ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ওসমানীনগরে ২ অপহরণকারী আ’টক, কিশোরী উদ্ধার

সিলেটের ওসমানীনগরে ২ অ’পহ’রণকারীকে আ’ট’ক করেছে পু’লিশ। ওই সময় অ’পহৃতা কি’শোরীকে (১৫) উ’দ্ধার করেছে পু’লিশ। এ সময় ঘটনায় জ’ড়িত থাকার অ’ভিযোগে আল আমিন (১৮) ও বাবুল মিয়া (২০) নামে ২ জনকে আ’ট’ক করা হয়। আল আমিন ওসমানীনগর উপজে’লার কালনীচর গ্রামের আবুল হোসেনের পুত্র ও বাবুল মিয়া একই উপজে’লার মুতিয়ারগাঁও গ্রামের মৃ’ত আব্দুল খালেক মিয়ার পুত্র।

পু’লিশ সূত্রে জানা যায়, অ’পহ’রণকারীরা কি’শোরীর পাশের বাড়িতে কাঠ মিস্ত্রির কাজ করতেন। সেই সুবাদে ওই কি’শোরীর সাথে আল আমিনের সাথে পরিচিত হয়। বিভিন্ন কৌশলে মিথ্যা আশ্বা’স ও বিয়ের প্রলো’ভন দেখিয়ে প্রতিবেশী ওই কি’শোরীর সঙ্গে প্রে’মের স’ম্পর্ক গড়ে তোলে। বৃহস্পতিবার (২৬ আগস্ট) রাত আনুমানিক ৯টার দিকে আল আমিন ও বাবুলসহ আরও বেশ কয়েকজন মিলে ওই কি’শোরীকে অ’পহ’রণ করে নিয়ে যান।

পরবর্তীতে ২৭ আগস্ট রাত ১২.৩০ মিনিটের দিকে উপজে’লার উসমানপুর ইউনিয়নের ইছমতি গ্রামের স্থানীয় ইউপি সদস্য সায়েস্তা মিয়ার বাড়ীর সামনের রাস্তা দিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন আল আমিন ও বাবুলসহ ওই কি’শোরীকে আ’ট’ক করে। তারপর স্থানীয়রা তাদের ওসমানীনগর থা’নায় নিয়ে আসেন।

এ ঘটনায় মে’য়ের বাবা বাদী হয়ে আল আমিন ও বাবুলসহ আরও ২জনকে অ’জ্ঞাত করে ওসমানীনগর থা’নায় মা’মলা দায়ের করেন।

ওসমানীনগর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) শ্যামল বণিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অ’পহৃতা কি’শোরীকে উ’দ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। অ’পহ’রণকারী দুইজনকে শুক্রবার আ’দালতের মাধ্যমে জে’ল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: