সর্বশেষ আপডেট : ১৮ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ইউএস বাংলা’র বিরুদ্ধে মামলা

বেসরকারি এয়ারলাইন্স ইউএস বাংলার বি’রুদ্ধে সিলেটে মা’মলা হয়েছে। সিলেট বিভাগীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে এ মা’মলা’টি করেন ইউএস বাংলার এক যাত্রী।

বৃহস্পতিবার দুপুরে দায়ের করা মা’মলায় ইউএস বাংলার বি’রুদ্ধে চার যাত্রী ফেলে ফ্লা্ইট নিয়ে ঢাকায় চলে যাওয়ার অ’ভিযোগ আনেন জাহিদুল ইস’লাম নামের ওই যাত্রী।

মা’মলার বিষয়টি নিশ্চিত করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক শ্যামল পুরকায়স্থ বলেন, ইউএস বাংলার বি’রুদ্ধে একটি অ’ভিযোগ দেওয়া হয়েছে। আম’রা এখন উভ’য় পক্ষকে ডাকবো। দুই পক্ষের উপস্থিতিতে শুনানি হবে। শুনানির মাধ্যমে এর নিষ্পত্তি করা হবে।

অ’ভিযোগের বিষয়টি জানিয়ে জাহিদুল ইস’লামের আইনজীবী এডভোকেট দেবব্রত চৌধুরী লিটন বলেন, গত ১৯ আগস্ট রাত ৮ টা ২০ মিনিটে জাহিদুল ইস’লাম ইউএস বাংলার উড়োজাহাজে ঢাকা যাওয়ার কথা ছিল। কিন্তু ৮ টা ৩ মিনিটে সিলেট বিমানবন্দরে উপস্থিত হয়ে জানতে পারেন, ইউএস বাংলার উড়োজাহাজটি ইতোমধ্যে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেছে। এসময় কর্তৃপক্ষকে অ’ভিহিত করলে তারা কোন সদুত্তর দিতে পারেননি।

কেবল জাহিদুল ইস’লাম নয়, এসময় আরো তিনজন যাত্রীকে ফেলে যায় উড়োজাহাজটি। তাই অ’পর তিন যাত্রীকে সাক্ষী করে আইনি প্রতীকার চেয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক বরাবর লিখিত আবেদন করা হয়েছে বলে জানান দেবব্রত চৌধুরী লিটন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: