সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটের সেই প্রে’মিক হৃদয় কারাগারে ও প্রে’মিকা নিরাপত্তা হেফাজতে

সিলেটে প্রে’মিক কারাগারে ও প্রে’মিকা নিরাপত্তা হেফাজতে পাঠিয়েছেন আ’দালত। বৃহস্পতিবার (২৬ আগস্ট) তারা আ’দালতে আত্মসম’র্পণ করলে তাদের কারাগারে পাঠানো হয়। তাদের বাড়ি সিলেটের দক্ষিণ সুরমা’র দাউদপুর মুছারগাঁও গ্রামে।

এর আগে ওই প্রে’মিক-প্রে’মিকাকে সাহায্য করে ফাঁ’সেন প্রে’মিকের বন্ধু ও সিএনজি অটোরিকশা চালক রাজীব হাসান অনিক (১৭)। তিনি হবিগঞ্জ জে’লার লাখাই থা’নার তেঘরিয়া গ্রামের রাজু মিয়ার ছে’লে। তাঁকে বুধবার (২৫ আগস্ট) কারাগারে প্রেরণ করা হয়েছে। এর আগে মঙ্গলবার (২৪ আগস্ট) দিবাগত রাতে অনিককে দক্ষিণ সুরমা’র হু’মায়ুন রশিদ চত্বর থেকে গ্রে’প্তারে করে পু’লিশ।

পু’লিশ জানায়, দক্ষিণ সুরমা’র দাউদপুর মুছারগাঁও গ্রামের এক কি’শোরীর (১৬) সঙ্গে একই গ্রামের হেলাল মিয়ার ছে’লে আফছার আহম’দ হৃদয়ের (১৯) প্রে’মের স’ম্পর্ক রয়েছে। গত ১৪ আগস্ট রাত ১০টার দিকে ওই কি’শোরী প্রে’মিকের সঙ্গে পালিয়ে যায়। ওই দিন তাদের সাহায্য করেন হৃদয়ের বন্ধু অটোরিকশা চালক অনিক।

পরে ১৭ আগস্ট ওই কি’শোরীর ভাই রাসেল আহম’দ দক্ষিণ সুরমা থা’নায় একটি অ’ভিযোগ দায়ের করেন। অ’ভিযোগে তিনি তার বোনকে হৃদয় অ’পহ’রণ করেছে বলে উল্লেখ করেন।

অ’ভিযোগ দায়েরের পর থেকে হৃদয় ও রাসেলের বোনকে খুঁজতে থাকে পু’লিশ। পরে হৃদয়ের ভাই কওছারের মাধ্যমে অটোরিকশা চালক অনিকের সন্ধান পাওয়া যায় এবং তাকে মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে দক্ষিণ সুরমা’র হু’মায়ুন রশিদ চত্বর থেকে গ্রে’প্তার করে দক্ষিণ সুরমা থা’নাপু’লিশ।

গ্রে’প্তারের পর তাকে জিজ্ঞাসাবাদ করলে সে পু’লিশকে জানায়, হৃদয় ও ওই কি’শোরীর মধ্যে প্রে’মের স’ম্পর্ক রয়েছে। হৃদয় সেদিন (১৪ আগস্ট) রাতে তাকে ফোন করে তার অটোরিকশা নিয়ে দক্ষিণ সুরমা’র বেজবাড়ি রাস্তার মুখে আসতে বলে। সেখানে অনিক আসার পর হৃদয় ও ওই কি’শোরী তার গাড়িতে ওঠে প্রথমে দক্ষিণ সুরমা’র তেলিবাজারে যায়। পরে রাত ১২টার দিকে হৃদয় ও তার প্রে’মিকাকে নিয়ে অনিক তার খালার বাড়িতে যায়। সেখানে রাত কা’টানোর পর ১৫ আগস্ট দুপুরে প্রে’মিক-প্রে’মিকাকে ফেঞ্চুগঞ্জে হৃদয়ের খালার বাড়িতে পৌঁছে দেয় অনিক।

বুধবার অনিককে আ’দালতে প্রেরণ করলে সে স্বীকারোক্তিমূলক জবানব’ন্দি প্রদান করে। পরে বিকেলে তাকে কারাগারে প্রেরণ করেন আ’দালত।

এদিকে, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (তৃতীয়) আ’দালতে হৃদয় ও তার প্রে’মিকার আত্মসম’র্পণ করলে বিচারক শারমিন খানম নীলা তাদের কারাগারে প্রেরণের আদেশ দেন।

দক্ষিণ সুরমা থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. মনিরুল ইস’লাম জানান, হৃদয় ও ওই কি’শোরীর মধ্যে প্রে’মের স’ম্পর্ক ছিলো। তাদের সাহায্য করে হৃদয়ের বন্ধু ও অটোরিকশা অনিক। হৃদয়ের ভাই কাওছারের মাধ্যমে আম’রা অনিকের সন্ধান পাই। পরে তাকে আ’ট’ক করে জিজ্ঞাসাবাদ করলে সে আমাদের বিস্তারিত বলে।

তিনি বলেন- এদিকে, আজ (বৃহস্পতিবার) দুপুরে প্রে’মিক-প্রে’মিকা আ’দালতে আত্মসম’র্পণ করলে বিজ্ঞ বিচারক তাদের কারাগারে পাঠান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 49
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    49
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: