সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে গ্যাস পাইপলাইনের উপর স্থাপনা উচ্ছেদে ফের অভিযান

সিলেটের নগরের বালুচর এলাকার পার্শ্ববর্তী খাদিম ইউনিয়নের নয়া বাজারে উচ্চ চাপসম্পন্ন গ্যাস সঞ্চালন লাইনের উপর অ’বৈধভাবে গড়ে তোলা স্থাপনা উচ্ছেদে ফের অ’ভিযান শুরু করেছে জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন এ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকাল থেকে এলাকাটিতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও জালালাবাদ গ্যাসের কর্মক’র্তাদের উপস্থিতিতে একটি তিনতলা ভবন ভাঙার মধ্য দিয়ে স্থাপনা উচ্ছেদ অ’ভিযান শুরু করে প্রতিষ্ঠাটি।

এদিন দুপুরে জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন এ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেডের মহাব্যবস্থাপকের (বিপণন-উত্তর) অ’তিরিক্ত দায়িত্বে থাকা প্রকৌশলী মনজুর আহম’দ চৌধুরী সিলেটটুডে টোয়েন্টিফোরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গ্যাস সঞ্চালন লাইনের উপরের ভূমিতে কোনো ধরনের স্থাপনা তৈরি করা নিষিদ্ধ। কিন্তু আইনের তোয়াক্কা না করে এই এলাকায় ভূগর্ভস্থ গ্যাস সঞ্চালন লাইনের উপর দিয়েও অনেক স্থাপনা গড়ে তোলা হয়েছে। সে সকল ঝুঁ’কিপূর্ণ ও বেআইনি স্থাপনার তালিকা আম’রা করেছি। তাদেরকে বারবার মৌখিকভাবে বলা সত্ত্বেও অ’বৈধ স্থাপনা অ’পসারণ করেননি। তাই আজ সকাল থেকে নয়াবাজার এলাকায় অ’ভিযান শুরু হয়েছে। এখন থেকে ক্রমান্বয়ে সিলেটে এ অ’ভিযান অব্যাহত থাকবে।

অ’ভিযান শুরুর আগে জালালাবাদ গ্যাসের লোকজন গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেন বলেও জানান এ প্রকৌশলী।

প্রসঙ্গত, চলতি বছরের ১৭ মা’র্চ শাহপরান থা’নাধীন ইস’লামপুরে মোহাম্ম’দপুর নূরপুর আবাসিক এলাকায় স্থাপনা উচ্ছেদের মধ্যদিয়ে শুরু করা হয় জালালাবাদ গ্যাসের এই অ’ভিযান। সে সময় সিলেটের জালালাবাদ গ্যাসের অধিককৃত ভূমিতে গ্যাস লাইনের উপর অ’বৈধ ও ঝুঁ’কিপূর্ণ সীমানা প্রাচীর, বাড়ি, দোকানপাট ও বাড়িঘর উচ্ছেদ অ’ভিযান চালায় জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: