সর্বশেষ আপডেট : ৩৮ মিনিট ৫৩ সেকেন্ড আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে স্বেচ্ছাসেবক দলের কমিটি থেকে পদত্যাগের হিড়িক

নবগঠিত সিলেট জে’লা ও মহানগরের কমিটিকে ভা’রসাম্যহীন, নেতাকর্মীদের অবমূল্যায়ন, পকেট কমিটি উল্লেখ করে পদত্যাগ করেছে যুগ্ম আহ্বায়ক সহ ১০ জন সদস্য।

সিলেটে জে’লা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি থেকে পদত্যাগ করেছেন যুগ্ম আহ্বায়ক এম’দাদ বক্স, সদস্য থেকে মওদুদুল হক, শহীদুল ইস’লাম কাদির, আলতাফ হোসেন বিলাল, আমিনুল হক বেলাল, শাহিদুল ইস’লাম চৌধুরী লাহিন। মহানগর কমিটি থেকে পদত্যাগ করেছেন সদস্য পদ থেকে আব্দুর রকিব তুহিন, রুজে’ল আহম’দ চৌধুরী, আব্দুল হান্নান, আক্তার আহম’দ।

পদত্যাগকারী নেতাকর্মীরা শনিবার (২১ আগস্ট) পদত্যাগপত্র কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ভা’রপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে প্রেরণ করেছেন।

পদত্যাগপত্রে নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করে জানান, মওদুদুল হক মওদুদ সদ্য বিলুপ্ত কমিটির যুগ্ম আহ্বায়ক ছিলেন, কিন্তু বর্তমান কমিটিতে তাকে ৩১নং সদস্য করা হয়েছে। দুই বারের সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও মহানগর বিএনপির সহ-প্রচার সম্পাদক আব্দুর রকিব তুহিনকেও ৩৮নং সদস্য পদ দেওয়া হয়। জে’লা বিএনপির সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আমিনুল হক বেলালকে ৪৯নং সদস্য করা হয়। সদর উপজে’লা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাহিদুল ইস’লাম কাদিরকে সদস্য, জৈন্তাপুর উপজে’লা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আলতাফ হোসেন বিলালকে কমিটির সর্বশেষ ৬১ নম্বর সদস্য করা হয়। জে’লা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি রুজে’ল আহম’দ চৌধুরীকে সদস্য করা। উক্ত কমিটিতে ওইসব নেতাকর্মীদের সদস্য দিয়ে অবমূল্যায়ন করা হয়েছে। তাই নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করে পদত্যাগ করেন।

পদত্যাগকারী নেতাকর্মীরা বলেন, কমিটি দেখে আম’রা বিস্মিত ও হতবাক। যারা বিগত আ’ন্দোলন সংগ্রামে রাজপথে সক্রিয় ভূমিকা রেখে জে’ল-জুলুম নি’র্যা’তনের শিকার হয়েছিলেন তাদেরকে বাদ দিয়ে নিষ্ক্রিয় ও অযোগ্যদের দিয়ে কমিটি ঘোষণা করে একটি হাস্যকর কমিটি উপহার দিয়েছে। আমাদেরকে কমিটিতে এমন এক জায়গায় স্থান দিয়েছেন, যা উপহাসের পাত্র হিসেবে পরিণত করেছে।

এর আগে গত বুধবার সিলেট জে’লা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি গঠনে মতামতকে উপেক্ষা করায় ও ত্যাগী নেতাদের বাদ দেওয়ায় কেন্দ্রীয় বিএনপির সহ-স্বেচ্ছাসেবক সম্পাদক, এক সময় সিলেটের দায়িত্বপ্রাপ্ত স্বেচ্ছাসেবক দলের নেতা এডভোকেট সামসুজ্জামান জামান বিএনপি থেকে পদত্যাগ করেছেন।

এছাড়াও জামান বলয়ের হাজার খানেক ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও বিএনপি নেতা পদত্যাগ করেছেন। সিলেট জে’লা জুড়ে পদত্যাগের হিড়িক পড়ে গেছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: