সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ১ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গো’লাপগঞ্জে টিকা প্রত্যাশীর সঙ্গে স্বেচ্ছাসেবকদের মা’রামা’রি

সিলেটের গো’লাপগঞ্জ উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতা’লে এক টিকা প্রত্যাশীর সঙ্গে স্বেচ্ছাসেবকদের মা’রামা’রির ঘটনায় টিকা প্রদান কার্যক্রম ব্যাহত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টার দিকে লাইনে আগে-পিছে যাওয়া নিয়ে টিকা গ্রহণকারী ও স্বেচ্ছাসেবকদের মধ্যে হাতাহাতি ও কিলঘুষির ঘটনা ঘটে।

এ সময় বিশৃঙ্খলা সৃষ্টি হলে প্রথম ডোজ গ্রহণকারীদের ফিরিয়ে দিয়ে চলমান কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়। এর প্রায় দেড় ঘণ্টা পর দ্বিতীয় ডোজ গ্রহণকারীদের টিকা প্রদান কার্যক্রম শুরু হয়। হাসপাতাল ঘুরে বিভিন্ন পদে দায়িত্ব পালনরত কয়েকজনের সঙ্গে কথা হলে এজন্য হাসপাতা’লের অব্যবস্থাপনাকে দায়ী করেন তারা।

জানা যায়, মঙ্গলবার সকাল ১১টার দিকে এক নারীকে নিয়ে দ্বিতীয় ডোজের টিকা নিতে টিকাকেন্দ্রে আসেন পৌর এলাকার এক যুবক। এ সময় তিনি সারি ভেঙে টিকা নিতে চাইলে তার সঙ্গে টিকাদান ক্যাম্পে কর্ম’রত স্বেচ্ছাসেবক সালমানের বাকবিতণ্ডা হয়। এর এক পর্যায়ে হাতাহাতি ও কিলঘুষির ঘটনা ঘটে। টিকা নিতে আসা গো’লাপগঞ্জ মডেল থা’নার পু’লিশ সদস্যদের তাৎক্ষণিক হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এ ঘটনায় উভ’য়পক্ষই আ’হত হন বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

আ’হত স্বেচ্ছাসেবক সালমান আহম’দ বলেন, একজন উচ্ছৃঙ্খল লোক লাইন ভেঙে তার সঙ্গে থাকা নারীকে টিকা দেওয়ানোর চেষ্টা করেন। নিয়মবহির্ভূতভাবে টিকা প্রদান করা হবে না জানালে সে ক্ষিপ্ত হয়ে আমা’র ওপর হামলে পড়ে। মুহূর্তে পরিস্থিতিও উত্তপ্ত হয়ে ওঠে। পরে টিকা নিতে আসা পু’লিশ সদস্যদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

হাসপাতা’লের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহিনুর ইস’লাম শাহিন বলেন, ঘটনার সময় তিনি জরুরি কাজে বাইরে ছিলেন। টিকাকেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টি হলে শুধু মঙ্গলবারের প্রথম ডোজের কার্যক্রম বন্ধ রাখা হয়। তবে দ্বিতীয় ডোজের টিকা কার্যক্রম চালু থাকে। বুধবার যথারীতি সকল কার্যক্রম চলবে।

উপজে’লা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মক’র্তা ডা. সুদর্শন সেন জানান, এ ঘটনায় গো’লাপগঞ্জ মডেল থা’না ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মোহাম্ম’দ হারুনুর রশিদ চৌধুরীকে অবগত করা হলেও তাদের কাছ থেকে সহযোগিতা পাওয়া যায়নি।

গো’লাপগঞ্জ মডেল থা’না ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মোহাম্ম’দ হারুনুর রশিদ চৌধুরী বিষয়টি অস্বীকার করে বলেন, স্বাস্থ্য কর্মক’র্তা আমাকে অবগত করলে নিরাপত্তার জন্য সঙ্গে সঙ্গে ভ্যাকসিন নিতে যাওয়া পু’লিশ সদস্যদের নির্দেশনা প্রদান করি। পরে আরও ফোর্স লাগবে কি-না সে বিষয়ে আবারও স্বাস্থ্য কর্মক’র্তার সঙ্গে কথা বলি। তিনি তখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলে জানান

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: