সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে অক্সিজেন সিলিন্ডার নিয়ে নায়েক সফির ছুটে চলা

সিলেট নগরীতে মোটরসাইকেলে নিজের শরীরের সাথে বেধে একটি অক্সিজেন নিয়ে অক্সিজেন নিয়ে রোগীদের বাসায় ছুটছেন একজন পু’লিশ সদস্য। এই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাই’রাল। অনেকে মনে প্রশ্ন এত ঝুকি নিয়ে যাচ্ছেন কেএই পু’লিশ সদস্য। আসলে তিনি ডিউটি শেষে জরুরী ফোন পেয়ে মুমূর্ষ রোগীর জন্য অক্সিজেন নিয়ে হাসপাতা’লের পথে যাচ্ছেন। ইতিমধ্যে এই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাই’রাল।

তিনি হলেন সিলেট মহানগর পু’লিশের (এসএমপি) নায়েক সফি আহমেদ। কখনো অক্সিজেন নিয়ে, কখনো খাদ্য নিয়ে, আবার কখনো র’ক্ত ও প্লাজমা নিয়ে। দিনরাত মানুষের সেবা করে চলাই হচ্ছে সফির কাজ। করো’নাকাল শুরুর পর থেকে মানুষের সেবায় নির্মোহভাবে কাজ করে যাচ্ছেন।

পেশাগত দায়িত্বের পাশাপাশি তাঁর মানবিক কাজ আলোড়ন সৃষ্টি করেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে। অসহায় দুস্থদের নিয়মিত সেবা করছেন তিনি।

মানব সেবার উদ্দেশ্য স’ম্পর্কে নায়েক সফি আহমেদ বলেন, ‘মানুষ মানুষের জন্য। কখনো কাউকে ফেলে যেতে পারি না। যতটুকু পারছি সাহায্য করছি। করো’না আ’ক্রান্তদের চিকিৎসার ব্যবস্থা করছি। মানুষের জন্য নিজেকে উৎসর্গ করতে আমি প্রস্তুত। সহকর্মীরা প্রতিদিন আ’ক্রান্ত হচ্ছেন। তবু ভ’য়কে জয় করে মানুষের সেবা দিয়ে চলেছি।’ মানব সেবা পু’লিশের ধ’র্ম।

এসএমপির এই পু’লিশ সদস্য মানবিক পু’লিশ নামে বেশ সুপরিচিত। চলমান সময়ে কাউকে হাসপাতা’লে নেওয়ার প্রয়োজন হলে ওষুধ বা নগদ টাকা, অক্সিজেন এবং রাস্তার অনাহারে থাকা মানুষকে খিচুড়ি, আপেল, পাউরুটি, বিশুদ্ধ পানি ও মাস্ক-খাদ্য সামগ্রী সবটুকুই তিনি তার সাধ্যমতো সরবরাহ করে আসছেন। আর এর সবটুকুই বেশীর ভাগই তাঁর বেতনের টাকায়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: