সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে একদিনে টিকা নিলেন ৮৪ হাজার

সিলেটে শনিবার একদিনেই করোনা প্রতিরোধি টিকা নিয়েছেন ৮৪ হাজারের চাইতেও বেশি লোক। এরমধ্যে নগরে ২২ হাজার ৭৫৩ জন ও জে’লায় ৫৮ হাজার ৬৪৪ জন টিকা গ্রহণ করেছেন। এছাড়া ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও পু’লিশ লাইন্স হাসপাতা’লে আরও প্রায় ৩ হাজার মানুষকে শনিবার টিকা দেওয়া হয়েছে।

সিলেট সিটি করপোরেশন ও সিভিল সার্জন কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

শনিবার সারাদেশের সাথে সিলেটে শুরু হয় গণটিকা ক্যাম্পেইন। জে’লা পর্যায়ে একদিনই এই ক্যাম্পেইন চললেও নগরে তা আরও দুইদিন। শনিবার গণটিকা ক্যাম্পেইনে নগর থেকে প্রত্যন্ত গ্রাম সব কেন্দ্রেই টিকাগ্রহীতাদের উপচে পড়া ভিড় দেখা গেছে। ব্যাপক সংখ্যক মানষের উপস্থিতিতে কেন্দ্রগুলোতে লঙ্ঘিত হয় স্বাস্থ্যবিধি। তবে মানুষজন ব্যাপক উৎসাহের সাথেই টিকা গ্রহণ করেছেন।

টিকা কেন্দ্রগুলোতে উৎসবের আ’মেজ দেখা গেছে। বিপুল সংখ্যক নারীও টিকার জন্য দীর্ঘক্ষণ লাইনে দাঁড়াতে দেখা যায়। অনেককেন্দ্রে দুপুরের আগেই শেষ হয়ে যায় নির্ধারিত টিকা। ফলে বাকী’ লোকজনকে টিকা না দিয়েই ফিরতে হয়।

ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের অস্থায়ী টিকা কেন্দ্রগুলো ছাড়াও নগরের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এবং জে’লা পু’লিশ হাসপাতা’লেও অব্যাহত ছিল টিকা প্রদান।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে মডার্নার প্রথম ডোজের টিকা নেন ২ হাজার ৫৬০ জন। এদের মধ্যে পুরুষ ১ হাজার ৬৬৬ জন এবং মহিলা ৮৯৪ জন।

আর জে’লা পু’লিশ হাসপাতা’লে মডার্নার প্রথম ডোজের টিকা নেন ৫৩০ জন। এর মধ্যে পুরুষ ৩৫০ জন এবং মহিলা ১৮০ জন।

সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মক’র্তা ডা. জাহিদুল ইস’লাম জানান, সিটি করপোরেশন এলাকায় তিনদিন টিকা দেয়া হবে। প্রথম দিন ২৪ হাজার ২০০ মানুষকে টিকা দেয়ার লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছিল। আম’রা প্রায় ২৩ হাজার মানুষকে টিকা দিতে পেরেছি। বাকী’ দুই দিনে আরও প্রায় ৪০ হাজার মানুষকে টিকা দেওয়া হবে।

সিলেটের অ’তিরিক্ত সিভিল সার্জন ডা. জন্মেজয় দত্ত জানান, সিলট জে’লায় শনিবার প্রায় সাড়ে ৫৮ হাজার লোককে টিকা দেওয়া হয়েছে। সুশৃঙ্খলভাবেই সম্পন্ন হয়েছে টিকা প্রদান ক্যাম্পেইন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: