সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে পুলিশের অভিযানে চাকুসহ দুই ছিনতাইকারী গ্রেফতার

সিলেটের দক্ষিণ সুরমা থা’না পু’লিশের অ’ভিযানে চাকুসহ দুই ছিনতাইকারীকে গ্রে’প্তার করেছে পু’লিশ। শুক্রবার ৬ আগস্ট রাত ১১টা ৩৫ মিনিটে থা’নাধীন লাউয়াই বঙ্গবীর রোডস্থ দক্ষিণ খোজারখলা জামে ম’সজিদের সামনে থেকে তাদের গ্রে’প্তার করা হয়।

গ্রে’প্তারকৃতরা হল- দক্ষিণ সুরমা’র লাউয়াইয়ের রফিকুল ইস’লামের ছে’লে নজিবুল ইস’লাম জেবলু (১৯) ও চাঁদপুর জে’লার কালিবাড়ির বর্তমানের দক্ষিণ খোজারখলার দুলাল মিয়ার কলোনীর বাসিন্দা সিরাজুল ইস’লাম সেলিমের ছে’লে ইমন আহম’দ রাসেল (১৯)।

পু’লিশ জানায়, সংঘবদ্ধ ছিনতাইকারী দল দেশীয় ধারালো অ’স্ত্রসস্ত্র সহকারে লাউয়াই রোডে চলাচলরত পথচারীদের ভ’য়ভীতি প্রদর্শন ও জো’রপূর্বক তাদের সাথে থাকা মোবাইল, টাকা, স্বর্ণালংকার সহ মূল্যবান মালামাল ছিনতাইয়ের চেষ্টা ও অবস্থান সহ ঘোরাঘুরি করছে। এমন সংবাদ পেয়ে থা’নার অফিসার ইনচার্জর মো: মনিরুল ইস’লামের দিকনির্দেশনায় এসআই স্নেহাশীষ পৈত্য-এর নেতৃত্ব এএসআই মোখলেছুর রহমান, এএসআই আপন মিয়া, এএসআই খোকন মনি দেবনাথ সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে তাদের গ্রে’প্তার করে। এসময় ধৃত আসামীদের কাছ থেকে ২টি টিপ চাকু, ১টি মোবাইল ফোন সেট উ’দ্ধার করা হয়।

তাদের বি’রুদ্ধে দক্ষিণ সুরমা থা’নার মা’মলা নং-১২, তাং-০৭/০৮/২০২১খ্রিঃ, ধারা- আইন শৃঙ্খলা বিঘ্নকারী অ’প’রাধ (দ্রুত বিচার) আইন, ২০০২ (সংশোধনী ২০১৯) এর ৪/৫ রুজু করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পু’লিশের মুখপাত্র (মিডিয়া) বি এম আশরাফ উল্ল্যাহ তাহের।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: