সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
বুধবার, ৮ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে কমেছে মৃত্যু ও শনাক্তের সংখ্যা

সিলেট বিভাগে করো’নাভাই’রাসে গত ২৪ ঘণ্টায় আরও ৪ জনের মৃ’ত্যু হয়েছে। একই সময়ে নতুন করে আ’ক্রান্ত হয়েছে আরও ৩৫২ জন। আর সুস্থ হয়েছেন ৮৬ জন।

শনিবার দুপুরে স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় জানায়, শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনাক্রান্ত ৪ জন মারা গেছেন। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৩ জনসহ সবাই মারা গেছেন সিলেট জেলায়।

এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭৮১ জনে। তন্মধ্যে সিলেট জেলায় ৬২৬ জন মারা গেছেন। মৃতদের মধ্যে সুনামগঞ্জের৫৫ জন, মৌলভীবাজারের ৬২ জন ও হবিগঞ্জের ৩৮ জন রয়েছেন।

সর্বশেষ চব্বিশ ঘন্টায় সিলেটে ৩৫২ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। এদের মধ্যে সিলেট জেলায় ১৮২ জন, সুনামগঞ্জে ৩৭ জন, মৌলভীবাজারে ৩৪ জন ও হবিগঞ্জে ৯৯ জন রয়েছেন।

১০৫৫ জনের নমুনা পরীক্ষায় তাদেরকে শনাক্ত করা হয়েছে। শনাক্তের হার ৩৩.৩৬। অন্যান্য দিনের তুলনায় নমুনা পরীক্ষার হার গত চব্বিশ ঘন্টায় বেশ কমেছে।

সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৪৪ হাজার ৫৭১ জন। তন্মধ্যে সিলেট জেলায় ২৭ হাজার ৭৬৭ জন শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে সুনামগঞ্জের ৫ হাজার ১৫০ জন, মৌলভীবাজারের ৬ হাজার ২৫৫ জন ও হবিগঞ্জের ৫ হাজার ৩৯৯ জন রয়েছেন।

আক্রান্ত এসব রোগীদের মধ্যে সুস্থ হয়ে ওঠেছেন ৩২ হাজার ৫৮৭ জন। এর মধ্যে সর্বশেষ চব্বিশ ঘন্টায় সুস্থ হয়েছেন ৮৬ জন।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, বর্তমানে সিলেটের বিভিন্ন হাসপাতালে ৪৯৮ জন করোনা রোগী চিকিৎসাধীন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: