সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৩০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে গোয়েন্দা পুলিশের অভিযান : গাঁজাসহ আলোচিত পপি গ্রেফতার

সিলেটের আ’লোচিত পকেটমা’র ও ছিনতাই জগতের ভ’য়ংকর নারী পপি (৩৫) এখন মা’দকের জগতে পা রেখেছে। সোমবার রাত সাড়ে ১১ টায় সিলেট মহানগর গোয়েন্দা পু’লিশ তাকে গাঁজাসহ গ্রে’প্তার করেছে। উপশহরের এইচ ব্লকের তার নাম বিহীন মনোহারী দোকানে গোয়েন্দা পু’লিশ অ’ভিযান চালিয়ে ২০০ গ্রাম গাঁজা উ’দ্ধার করে। পপির স্বামীর নাম আউয়াল মিয়া। সে উপশহরের এইচ ব্লকে বসবাস করে।

জানা গেছে- সিলেট মহানগর গোয়েন্দা বিভাগের পু’লিশ পরিদর্শক মো. শাহিন মিয়া ও দেবাশীষ সরকারের নেতৃত্বে সঙ্গীয় এসআই মো. সাহিদুল আলম, এসআই আবু রায়হান নূর, এএসআই আব্দুস সামাদ, এএসআই ইব্রাহিম আল সুমন, এএসআই দুলাল হোসাইন, কনস্টেবল/৯৫৫ আ. কাদির, কনস্টেবল/১০০৫ মামুন খান, কনস্টেবল/১০৮৩ মাসুদুর রহমান, কনস্টেবল/১৮৬৮ ইকবাল হোসেন, কনস্টেবল/১৫৭২ জালাল উদ্দিন, নারী কনস্টেবল/২৫৩৪ বিলকিস বেগম, নারী কনস্টেবল/১১৪৭ তৃপ্তি রানী দেব-দের নিয়ে মহানগর গোয়েন্দা পু’লিশের একটি টিম গো’পন সংবাদের ভিত্তিতে এ অ’ভিযান পরিচালনা করেন।

এসময় উপশহর বোরহান উদ্দিন হাউজিং স্টেট এলাকায় পপি’র নাম বিহীন মনোহারী দোকানের ভিতর অ’ভিযান পরিচালনা করে পপিকে গ্রে’প্তার করা হয়। গ্রে’প্তারকালে তার হেফাজাত হতে আনুমানিক ২০০ (দুইশত) গ্রাম গাঁজা উ’দ্ধার করে জ’ব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পপি জানায়, জ’ব্দকৃত গাজা সিলেট কাষ্টঘর এলাকা হতে পাইকারী দরে ক্রয় করে এনে ঘটনাস্থল দোকানে মজুদ করে রেখে ঘটনাস্থল এলাকা সহ আশপাশ এলাকার মা’দক সেবীদের কাছে খুচরা ও পাইকারী দরে বিক্রি করে। এঘটনায় পপির বি’রুদ্ধে মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মা’মলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পু’লিশের গণমাধ্যম কর্মক’র্তা অ’তিরিক্ত উপকমিশনার আশরাফ উল্যাহ তাহের।

সূত্র জানায়, সিলেটে আ’লোচিত পকেটমা’র ও ছিনতাই জগতের ভ’য়ংকর নারী পপি। সে পু’লিশের হাতে একাধিকবার ধ’রা পড়েলেও নিজের ঠিকানা ও স্বামীর সঠিক নাম কখনই বলে না। তার বি’রুদ্ধে সিলেটের বিভিন্ন থা’নায় একাধিক মা’মলা রয়েছে। পপির গ্রামের বাড়ি হবিগঞ্জ জে’লার লাখাই থা’নার জিরুন্ডা গ্রামে। এসব অ’পকর্ম করে পপি বর্তমানে- উপশহর এইচ ব্লকে, ৩ নং রোডে নিজের দু’তলা একটি বভনও বানিয়েছে। পপির স্বামীর নাম আউয়াল মিয়া। সেও ওই এলাকায় মা’দক ব্যবসার সাথে জ’ড়িত।

সিলেটের আ’লোচিত এই পকেটমা’র ও ছিনতাই জগতের ভ’য়ংকর নারী পপিকে নিয়ে সিলেট লাইভ অ’তীতে একাধিক প্রতিবেদন প্রকাশ করে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 25
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    25
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: