সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটের করোনায় আরও ১২ জনের মৃত্যু

সিলেটে করো’নাভাই’রাসের আ’ক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১২ জনের মৃ’ত্যু হয়েছে। মা’রা যাওয়া ব্যক্তিদের মধ্যে সিলেটের ১০ জন আর হবিগঞ্জের দুজন।

এ নিয়ে সিলেট বিভাগে করো’নায় আ’ক্রান্ত হয়ে মা’রা গেছেন ৭২৮ জন। এরমধ্যে সিলেট জে’লার ৫৭১ জন, সুনামগঞ্জে ৫২ জন, হবিগঞ্জে ৩৪ জন এবং মৌলভীবাজারের ৬১ জন।

একই সময়ে সিলেট বিভাগে আরও ৭১০ জনের শরীরে করো’নাভাই’রাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে সিলেট জে’লার ৪০৬ জন, সুনামগঞ্জে ৮৭, হবিগঞ্জে ১৫৩, মৌলভীবাজারের ৬৪ জন।

সব মিলিয়ে সিলেট বিভাগে করো’নায় আ’ক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪২ হাজার ১৫ জন। এরমধ্যে সিলেট জে’লায় ২৬ হাজার ২২১ জন, সুনামগঞ্জে ৪ হাজার ৯০৫, হবিগঞ্জে ৫ হাজার ৭৬ এবং মৌলভীবাজারে ৫ হাজার ৮১৩ জন করো’নায় আ’ক্রান্ত হয়েছেন।

আর গত ২৪ ঘণ্টায় করো’নাভাই’রাসে আ’ক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৩৫৯ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জে’লায় ২৫৬ জন, সুনামগঞ্জের ২৯ জন, হবিগঞ্জের ২৩ জন এবং মৌলভীবাজারে ৫১ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৩১ হাজার ৬৭০ জন। এরমধ্যে সিলেট জে’লার ২১ হাজার ৬৬৬ জন, সুনামগঞ্জে ৩ হাজার ৪২২ জন, হবিগঞ্জে ২ হাজার ৫৮০ জন এবং মৌলভীবাজারের ৪ হাজার ২ জন সুস্থ হয়েছেন।

মঙ্গলবার (৩ আগস্ট) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: