সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিশ্বনাথে আধাঘন্টার ব্যবধানে স্বামী-স্ত্রী’র মৃ’ত্যু!

সিলেটের বিশ্বনাথে স্ত্রী’র মৃ’ত্যুর অধাঘন্টার ব্যবধানে শোকে মা’রা গেলেন স্বামীও। একইসঙ্গে স্বামী-স্ত্রী’র মৃ’ত্যুর ঘটনায় গোটা এলাকায় শোকের ছাড়া নেমে এসেছে। রোববার (১৮ জুলাই) সন্ধ্যা ৬টায় উপজে’লার খাজান্সি ইউনিয়নের পশ্চিম রহিমপুর গ্রামে এমন হৃদয় বিদারক ঘটনাটি ঘটে।

জানা যায়, রহিমপুর গ্রামের ছবর আলী (৮০)র স্ত্রী’ আনিছা বেগম (৭৫) রোববার সন্ধ্যায় উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে মা’রা যান। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভূগছিলেন। বিকেলে অনেক স্বাভাবিক শরীর নিয়েই হাসপাতা’লে চিকিৎসা নিতে গিয়েছিলেন তিনি। তখন স্বামী ছরব আলীও চিকিৎসা নিতে সিলেট শহরে উদ্দেশ্যে রওয়ানা হন। পথিমধ্যে মোবাইল ফোনে তাকে স্ত্রী’র মৃ’ত্যু সংবাদ জানানো হলে, শোকে তিনিও মৃ’ত্যুর কোলে ঢলে পড়েন।

ধারণা করা হচ্ছে, স্ত্রী’ মৃ’ত্যুর শোক সইতে না পেরে হার্ট এ্যাটাকে মা’রা যান স্বামী। মৃ’ত্যুকালে তারা ৩ ছে’লে ও ২ মে’য়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বিষয়টি নিশ্চিত করে ছবর আলীর ছোটভাই আঞ্জব আলী জানান, রোগে ভূগলেও তারা স্বামী-স্ত্রী’ দুজনই স্বাভাবিক ছিলেন। পরিবারের সবার সাথে কথা বলেই বিকেলে তারা পৃথক ভাবে ডাক্তার দেখাতে যান। এক পর্যায়ে সন্ধ্যায় প্রথমে স্ত্রী’ ও পরে আধা ঘন্টার ব্যবধানে স্বামীও মা’রা যান।

এ বিষয়ে কথা হলে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তালুুকদার গিয়াস উদ্দিন বলেন, ঘটনাটি অ’ত্যন্ত হৃদয় বিদারক। তাদের পরিবারকে সান্তনা জানানোর ভাষা নেই। আমি ম’রহু’ম ছরব আলী ও তার স্ত্রী’র বিদেহী আত্মা’র গাফিরাত কা’মনা করছি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: