সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মাত্র কয়েক সেকেন্ডেই দোকান থেকে উধাও ২ লাখ টাকা!

বগুড়ার শেরপুরে শাহবন্দেগী ইউনিয়নের শেরুয়া বটতলা রইচ উদ্দিন প্লাজার মেসার্স আরাফাত শুভ ইলেকট্রিক এন্ড হার্ডওয়ার দোনের ভিতর থেকে নগদ ১ লক্ষ ৮ হাজার টাকা ও ৩টি মোবাইল এবং মোবাইলে থাকা ৩৫ হাজারসহ একটি ব্যাগ সোমবার (১৯ জুলাই) সকাল সোয়া ৯টায় চু’রি করে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে।জানাযায়, আন্দিকুমড়া এলাকার কোরবান আলীর ছে’লে মোকাল্লেম হোসেন শেরুয়া বটতলা রইচ উদ্দিন প্লাজায় মেসার্স আরাফাত শুভ ইলেকট্রিক এন্ড হার্ডওয়ার দোকান।

টাকা ও মোবাইলের ব্যাগ কর্মচারি কা’মাল হোসেন (২০) কে হাতে দিয়ে দোকানটি খুলতে বলে। কা’মাল দোকানের একটি সাটার খুলে ব্যাগটি টেবিলের উপর রেখে অন্য সাইটের আরেকটি সাটার খুলতে যায়। সাটার খুলে এসে দেখে ব্যাগটি টেবিলের উপর নেই। তখন আশেপাশে খোঁজাখুজি করে না পেয়ে বিষয়টি দোকানের মালিক মোকাল্লেম হোসেনকে বলে।

এ বিষয়ে দোকানের মালিক মোকাল্লেম হোসেন বলেন, গতকাল সারদিন বিক্রয় করেছি, কোম্পানির লোকজন টাকা নিতে আসবে তাদের টাকা দেওয়ার জন্য কর্মচারি (ভাগিনা) কা’মালকে নগদ টাকা ও ফ্লেক্সিলোড দেওয়া ৩টি মোবাইলসহ একটি ব্যাগ দেয় দোকান খোলার জন্য। কিছুক্ষন পরে আমাকে মোবাইলে জানায় ব্যাগটি চু’রি হয়েছে। এ বিষয়ে শেরপুর থা’নার উপ পরিদর্শক (এস আই) রবিউল ইস’লাম জানান, বিষয়টি শুনেছি, অ’তিদ্রুত চো’রকে ধরতে চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: