সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১৭ সেকেন্ড আগে
শনিবার, ১৬ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কানাইঘাটে শারীরিক প্রতিবন্ধী মেয়েকে ধ’র্ষণ : আদালতে আসামীদের স্বীকারোক্তি

কানাইঘাট সদর ইউনিয়নের জন্তিপুর রাধানগর গ্রামে ১৮ বছরের এক শারীরিক প্রতিব’ন্ধী মে’য়েকে ধ’র্ষণের ঘটনায় সিলেটের বিজ্ঞ আ’দালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মুলক জবানব’ন্দি দিয়েছে গ্রে’প্তারকৃত দুই আসামী।

মা’মলার ত’দন্তকারী কর্মক’র্তা থা’নার পু’লিশ পরিদর্শক (ত’দন্ত) জাহিদুল হক জানান গ্রে’প্তারকৃত সুহেল আহম’দ মে’য়েটিকে ধ’র্ষণ করেছে ও ফয়ছল আহম’দ ধ’র্ষণের সময় সেখানে উপস্থিত থেকে সহায়তা করেছে ম’র্মে বিজ্ঞ আ’দালতে শনিবার স্বীকারোক্তি মূলক জবানব’ন্দি প্রদান করে তারা। পরে তাদের আ’দালতের মাধ্যমে জে’ল হাজতে প্রেরণ করা হয়। ভিকটিম মে’য়েটি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লের ওসিসি বিভাগে ভর্তি রয়েছে।

তিনি আরো বলেন মুলত শারিরীক প্রতিব’ন্ধী ঐ তরুণীকে জো’রপূর্বক ভাবে ভ’য়ভীতি দেখিয়ে ধ’র্ষণ করেছে গ্রে’প্তারকৃত আসামী সুহেল আহম’দ। এ কাজে তাকে সহযোগীতা করেছে মা’মলার অন্যান্য আসামীরা।

এরআগে, গত বৃহস্পতিবার বিকালের দিকে মে’য়েটি প্রাইভেট পড়ানো শেষ করে বাড়ি ফেরার পথে পার্শ্ববর্তী জন্তিপুর গ্রামের মোরাকিব আলীর পুত্র রিয়াজ উদ্দিন তার নির্জন বাড়িতে নিয়ে যায়। এ সময় রিয়াজ উদ্দিনের বাড়িতে কেউ ছিল না। এই সুযোগে রিয়াজ উদ্দিন তার ঘরের দরজা বন্ধ করে দেয়। এতে দরজা বন্ধ করার দৃশ্যটি দেখতে পায় মৃ’ত কবির আহম’দের পুত্র সুহেল আহম’দ। পরে সুহেল আহম’দ তার সহযোগীদের খবর দিলে তারা রিয়াজের বাড়িতে এসে ঘরে প্রবেশ করে। একপর্যায়ে রিয়াজের সহযোগীতায় গ্রে’প্তারকৃত সুহেল আহম’দ মে’য়েটিকে জো’রপূর্বক ধ’র্ষণ করে। এরপর রিয়াজ মে’য়েটিকে ধ’ষর্ণের চেষ্টা করলে অন্যান্য আসামীরাও ধ’ষর্ণের চেষ্টা করে। এতে মে’য়েটি চি’ৎকার ও কা’ন্নাকাটি শুরু করলে তারা সেখান থেকে পালিয়ে যায়।

মা’মলার বাদি মে’য়েটির বাবা মা’মলার এজহারে উল্লেখ করেছেন গ্রে’প্তারকৃত সুহেল আহম’দ তার মে’য়েকে ধ’র্ষণ করেছে এবং মা’মলার অ’পর ৪ আসামী ধ’র্ষণ করতে না পারলেও এ কাজে তারা সহযোগীতা করেছে।

থা’নার পু’লিশ পরিদর্শক (ত’দন্ত) জাহিদুল হক জানান মে’য়েটির পিতা গত বৃহস্পতিবার থা’নায় এসে এমন অ’ভিযোগ জানানোর পর তাৎক্ষণিক অফিসার ইনচার্জ তাজুল ইস’লাম পিপিএম স্যারের নিদের্শে এলাকায় অ’ভিযান চালিয়ে ঘটনার মুল আসামী ধ’র্ষণকারী সুহেল আহম’দ ও সহযোগীতাকারী ফয়ছল আহম’দকে গ্রে’প্তার করা হয়েছে। মা’মলার অন্যান্য আসামী রিয়াজ উদ্দিন, ছোট সুহেল ও গিয়াছ আহম’দকে গ্রে’প্তারের চেষ্টা চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 2
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    2
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: