সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে বেড়েছে মোটরসাইকেল চুরি, গ্রেপ্তার ৪

সিলেটে মোটরসাইকের চো’র চক্রের ৪ সদস্যকে গ্রে’প্তার করেছে পু’লিশ। মঙ্গল (১৩ জুলাই) ও বুধবার (১৪ জুলাই) সিলেটে পৃথক অ’ভিযান চালিয়ে তাদের গ্রে’প্তার করা হয়।

সিলেট মহানগর পু’লিশের (এসএমপি) অ’তিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্যাহ তাহের জানান, মোগলাবাজার থা’নার সহকারী পু’লিশ কমিশনার শাহ’জাহান ভূঁইয়ার দিকনির্দেশনা ও থা’নার অফিসার ইনচার্জ (ওসি) মো. শামসুদ্দোহা, পিপিএম-এর নেতৃত্বে একদল পু’লিশ বিশেষ অ’ভিযান চালিয়ে মোগলাবাজার থা’নাধীন আলমপুর এলাকা থেকে গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে মোটরসাইকেল চো’র মো. কয়েছ আহম’দ তালুকদার (৩৪) ও তার সহযোগী ইম’রান আহম’দকে (২৮) গ্রে’প্তার করে।

গ্রে’প্তারকালে তাদের কাছ থেকে ডিসকভা’র ১৩৫ সিসির একটি চো’রাই মোটরসাইকেল উ’দ্ধার করে পু’লিশ।

গ্রে’প্তারকৃত কয়েছ মোগলাবাজার থা’নার গোটাটিকর এলাকার শহিদ আলী তালুকদারের ছে’লে ও ইম’রান একই থা’নার আলমপুর এলাকার মৃ’ত মানিক মিয়ার ছে’লে।

গ্রে’প্তারের পর তাদেরকে জিজ্ঞাসাবাদ করে পু’লিশ। তাদের কাছ থেকে পাওয়া তথ্যমতে সিলেট জে’লার ওসমানীনগর থা’না থেকে চো’রাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়কারী মাসুম মিয়াকে (২৫) গ্রে’প্তার করে পু’লিশ। মাসুম ওই থা’নার পূর্ব কালনিরচর গ্রামের মো. তকবির আলীর ছে’লে।

মাসুম মিয়াকে গ্রে’প্তারের পর তাকেও জিজ্ঞাসাবাদ করে পু’লিশ। এসময় মাসুম মো. কয়েছ আহম’দ তালুকদার সহ অন্যান্য চো’রদের নিকট হতে চো’রাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের কথা স্বীকার করে। পরে মাসুম মিয়ার দেওয়া তথ্যমতে ওসমানীনগর থা’নাধীন কচপুরাই এলাকা হতে জাহেদ আহম’দ সুজন (২৬) নামের আরেক চো’রকে গ্রে’প্তার করে পু’লিশ। জাহেদ কচপুরাই গ্রামের মৃ’ত আব্দুল মজিদের ছে’লে।

গ্রে’প্তারের সময় তার কাছ থেকে ডিসকভা’র ১২৫ সিসি মডেলের একটি চো’রাই মোটরসাইকেল উ’দ্ধার করে পু’লিশ। বৃহস্পতিবার তাদের আ’দালতে প্রেরণ করা হয়।

গ্রে’প্তারকৃতদের বি’রুদ্ধে সিলেটের বিভিন্ন থা’নায় একাধিক মা’মলা রয়েছে বলে পু’লিশ জানায়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: