সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ২৫ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শাবির ল্যাবে একদিনে ৩১৭ জনের জনের করোনা শনাক্ত

শাহ’জালাল বিজ্ঞান ও প্রযু’ক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করে আরও ৩১৭ জনের করো’না শনাক্ত হয়েছে। শনিবার বিশ্ববিদ্যালয়ের করো’না পরীক্ষার ল্যাব ইনচার্জ মো. নাজমুল ইস’লাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, শনিবার ৬৭৮ জনের নমুনা পরীক্ষা শেষে ৩১৭ জনের করো’না শনাক্ত হয়েছে। আ’ক্রান্তদের মধ্যে সিলেট জে’লার ৫৬ জন, সুনামগঞ্জের ৬১ এবং হবিগঞ্জের ৬৯, মৌলভীবাজারের ১৩১ জন রয়েছেন।

এ ছাড়া, গতকাল বিভাগে সর্বোচ্চ শনাক্তের রেকর্ডও হয়। শুক্রবার সকাল পর্যন্ত বিভাগে ৪৩ দশমিক ১২ শতাংশ হারে মোট ৪৪২ জন শনাক্ত হয়েছেন। যা করো’নাভাই’রাস মহামা’রির প্রথম থেকে এখন পর্যন্ত একদিনে সর্বোচ্চ।

সিলেট বিভাগের হাসপাতালগুলোর মধ্যে সিলেট মহানগর এলাকায় করো’নাভাই’রাস চিকিৎসায় সবচেয়ে আধুনিক ও সর্বোচ্চ স্থান থাকায় বিভাগের অন্যান্য জে’লা ও জে’লার অন্যান্য উপজে’লা থেকে প্রায় সব রোগীই এখানে আসছেন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, আজ সিলেট বিভাগের সরকারি-বেসরকারি হাসপাতালগুলোতে মোট ভর্তি রোগীর সংখ্যা ৫৩৩। ভর্তি রোগীর মধ্যে কেবলমাত্র সিলেটেই ভর্তি রয়েছেন ৪৬৩ জন। এ সংখ্যা বিগত কয়েকদিনে ছিল যথাক্রমে ৪৮৬, ৪৫০, ৪৪৪ ও ৪২৬। গত ৫ জুলাই এর আগের চার সপ্তাহে সিলেট জে’লায় ভর্তি রোগীর সংখ্যার গড় ছিল যথাক্রমে ৩৪৪, ২৮০, ২১৬ ও ২১২। সিলেট বিভাগে করো’নাভাই’রাসে মৃ’ত্যুর সংখ্যাও বাড়ছে প্রতিনিয়ত। গত ২৪ ঘণ্টায় ছয় জনসহ গত ১০ দিনে ৩৮ জন রোগীর মৃ’ত্যু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: