সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লকডাউনের ১০ম দিনে প্রশাসনের ১০০ গাড়ি আটক, জরিমানা আদায়

কঠোর লকডাউনের ১০ম দিনে ৭৫টি যানবাহনে মা’মলা ১০০টি আ’ট’ক এবং ভ্রাম্যমাণ আ’দালত পরিচালনা করে ১ লক্ষ ২০ হাজার ৩০০ টাকা জ’রিমানা আদায় করা হয়েছে। এসময় একজনকে সাতদিনের সাজা দেওয়া হয়।

শনিবার (১০ জুলাই) স্বাস্থ্যবিধি মেনে চলায় এসএমপির ক্রা’ইম ও ট্রাফিক ডিভিশনের সাথে ডিবি পু’লিশ ও পু’লিশ লাইন্স অফিসার ও ফোর্স যৌথভাবে এসএমপির বিভিন্ন স্থানে অ’ভিযান পরিচালনা করা হয়।

পু’লিশ জানায়, করো’নাভাই’রাসের ব্যাপক ও ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধকল্পে সরকার ঘোষিত লকডাউন এর কঠোর বিধি নিষেধ মহানগরবাসী যেন পালন করেন সেজন্য এসএমপির ক্রা’ইম ও ট্রাফিক ডিভিশনের সাথে ডিবি পু’লিশ ও পু’লিশ লাইন্স অফিসার ও ফোর্স যৌথভাবে এসএমপির বিভিন্ন স্থানে দিন রাত ৩২ টি চেকপোস্টে অ’ভিযান পরিচালনা করে। সকল থা’না-ফাঁড়ি-ত’দন্ত কেন্দ্র এলাকাধীন দিনরাত ৫২টি টহল মোবাইল ডিউটিসহ নিরলসভাবে আইন শৃঙ্খলা ও নিরাপত্তা ডিউটি করে করছে।

এরই ধারাবাহিকতায় লকডাউনের ১০ম দিনে লকডাউন বিধি নিষেধ অমান্য করায় সিলেট মেট্রোপলিটন পু’লিশের অ’ভিযানে সিএনজি ২৯টি, মোটরসাইকেল ৩১ টি, প্রাইভেট কার ১৩টি ও অন্যান্য ০২ টি মা’মলাসহ সর্বমোট ৭৫ টি মা’মলা এবং সিএনজি ৪৪ টি, মোটরসাইকেল ২০ টি, প্রাইভেট কার ০৬ টি, অন্যান্য ৩০ টি সহ মোট ১০০ টি যানবাহন আ’ট’ক করা হয়।

এছাড়াও পু’লিশি ডিউটির পাশাপাশি সে’নাবাহিনী ও বিজিবির যৌথ অ’ভিযানে ৫ টি ভ্রাম্যমাণ আ’দালত কর্তৃক লকডাউন বিধিনিষেধ ভঙ্গ করায় নগরীর বিভিন্ন স্থানে সর্বমোট ১ লক্ষ ২০ হাজার ৩০০ টাকা অর্থদ’ণ্ড করে জ’রিমানা আদায় করা হয়। এসময় একজনকে সাতদিনের সাজা দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: