সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে বিএসএফের ধাওয়ায় নিখোঁজ বাংলাদেশি যুবকের লা’শ উ’দ্ধার

সিলেটের জৈন্তাপুর উপজে’লায় বাংলাদেশ-ভা’রত সীমান্ত এলাকায় ভা’রতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) ধাওয়ায় পানিতে ঝাঁপ দিয়ে নি’খোঁজ বাংলাদেশি যুবকের লা’শ উ’দ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরের দিকে বাংলাদেশের সীমানার ভেতরের এক পাহাড়ের পাদদেশের ডোবায় ভাসমান অবস্থায় স্থানীয় লোকজন ও পরিবারের সদস্যরা লা’শটি উ’দ্ধার করেন।

নি’হত ওই যুবকের নাম সোহেল মিয়া (২৮)। তিনি জৈন্তাপুর সদর ইউনিয়নের আদর্শগ্রামের শফিক মিয়ার ছে’লে। গত বুধবার বিকেলের দিকে ভা’রতের রংহংকং নামের স্থানে পাহাড়ের একটি গর্তে ঝাঁপ দিয়ে নি’খোঁজ হয়েছিলেন সোহেল। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।

লা’শ উ’দ্ধারের ঘটনার সত্যতা নিশ্চিত করে জৈন্তাপুর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) গো’লাম দস্তগির আহম’দ বলেন, দুপুর ১২টার দিকে পরিবারের লোকজনের মাধ্যমে নি’খোঁজের লা’শ পাওয়ার খবর পায় পু’লিশ। এরপর লা’শটি উ’দ্ধার করে ময়নাত’দন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের ম’র্গে পাঠানো হয়েছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এখলাছুর রহমান বলেন, বুধবার সন্ধ্যার দিকে সোহেলের বাবা তাকে ঘটনাটি জানান। এরপর তিনি বিষয়টি পু’লিশ ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) শ্রীপুর ক্যাম্পকে অবহিত করেন।

সীমান্তের এপারে বাংলাদেশ থেকে ঘটনা দেখেছেন, এমন কয়েকজন প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে সোহেলের পরিবারের এক সদস্য বলেন, মঙ্গলবার গরু হারালে সোহেল বুধবার সকালে সীমান্ত এলাকায় গরুর সন্ধান করতে যান। একপর্যায়ে তিনি ভা’রতে ঢুকে পড়েন। সেখানে সুপারিজুমে গরু খুঁজে না পেয়ে সোহেল বাংলাদেশে ঢোকার সময় ভা’রতের রংহংকং এলাকার বিএসএফ সদস্যরা ধাওয়া দেন।

সোহেল এ সময় পাহাড় থেকে ঝাঁপ দিয়ে একটি ডোবায় পড়েন। ডোবায় ঝাঁপ দেওয়ার পর বিএসএফ সদস্যরা পাথর নিক্ষেপ করলে তিনি পানিতে ডুবে যান। সোহেল সাঁতার জানতেন না বলে জানা গেছে। এরপর থেকেই তিনি নি’খোঁজ ছিলেন।

লা’শ উ’দ্ধার প্রত্যক্ষ করা নি’হতের একজন প্রতিবেশী (নাম প্রকাশে অনিচ্ছুক) বলেন, সীমান্তের ওপারে অ’বৈধভাবে গিয়ে এ ঘটনা ঘটেছে বলে পরিবারের সদস্যরা এ বিষয়ে কিছু বলতে চাইছেন না। তিনি দেখেছেন, সোহেলের মুখে ও শরীরে পাথরের জ’খম রয়েছে। ওই জ’খম থেকে র’ক্ত বের হওয়ার চিহ্নও রয়েছে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: