সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটের ঝুঁকিপূর্ণ তিন সেতু দিয়ে যান চলাচল বন্ধ থাকবে

সিলেটের বঙ্গবন্ধু (সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ) মহাসড়কের ১৮টি ছোট-বড় সেতু বিভিন্নভাবে ঝুঁ’কিপূর্ণ অবস্থায় রয়েছে। মহাসড়ক দিয়ে অ’তিরিক্ত ওজনের পাথর, বালু ও পণ্যবাহী যানবাহন চলাচল ও নির্মাণ ক্রটিসহ বিভিন্ন কারণে সেতুগুলো ক্ষতিগ্রস্ত হয়েছে।

ইতোমধ্যে ৩টি সেতুর মাঝখানে ঢালাই ধসে বড় গর্ত সৃষ্টি হয়েছে। সেগুলো হচ্ছে খাগাইল সেতু, তেলিখাল বাজার সেতু ও পাড়ুয়া সেতু। ফলে সেতুগুলো সংস্কারের জন্য ইতোমধ্যে উদ্যোগ নিয়েছে সড়ক ও জনপদ অধিদপ্তর সিলেট।

আজ শুক্রবার সংস্কার কাজ করার কথা। এজন্য শুক্রবার ভোর ৬টা থেকে রোববার ভোর ৬টা পর্যন্ত ওই তিন সেতুর ওপর দিয়ে সব প্রকার যান চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছে সড়ক ও জনপথ বিভাগ। প্রতিদিন এ মহাসড়ক দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে শত শত বালু-পাথরবাহী ট্রাক ও হাজার হাজার পর্যট’ক আসা যাওয়া করে।

কোম্পানীগঞ্জ উপজে’লার দুই লক্ষাধিক মানুষের সিলেট শহর ও রাজধানীর ঢাকার সঙ্গে যোগাযোগের একমাত্র সড়ক এটা। অথচ দীর্ঘ কয়েক বছর যাবত সেতুগুলোতে সংস্কার কাজ না করায় অবস্থা করুণ হয়ে দাঁড়িয়েছে।

১নং ইস’লামপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান শাহ মোহাম্ম’দ জামাল উদ্দিন বলেন, সেতুগুলো নির্মাণের পর থেকে দীর্ঘ সময়ে কোনো ধরনের সংস্কার কাজ না হওয়ায় বিভিন্ন কারণে ক্ষতিগ্রস্ত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: