সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লকডাউনের ৩য় দিনে সিলেটে ২১৮টি যানবাহন আটক

করো’নাভাই’রাসের ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধকল্পে সারাদেশে সরকার জারি করেছে এক সপ্তাহের কঠোর লকডাউন। কঠোর লকডাউনের তৃতীয় দিনে সিলেটে পু’লিশ প্রশাসন হার্ড লাইনে থাকলেও রাস্তায় মানুষের চলাফেরা বেড়েছে।

এদিকে নিয়ম ভঙ্গ করায় পু’লিশ প্রতিদিন আ’ট’ক করছে যানবাহন। কিন্তু তারপরও নগরীর রাস্তায় মানুষকে অযথা যানবাহন নিয়ে ঘোরাফেরা করতে দেখা গেছে। গেল দুই দিন যানবাহন নিয়ে মানুষের চলাফেরা কম থাকলেও আজ শনিবার অনেকটা বেশি দেখা গেছে। এতে পু’লিশের হাতে আ’ট’ক হয়েছে ২১৮টি যানবাহন।

পু’লিশ সূত্রে জানা গেছে, লকডাউন বাস্তবায়নে এসএমপির ক্রা’ইম ও ট্রাফিক ডিভিশনের সাথে ডিবি পু’লিশ ও পু’লিশ লাইন্স অফিসার এবং ফোর্স যৌথভাবে এসএমপির বিভিন্ন স্থানে ১৬ টি চেকপোস্ট বসিয়ে শনিবার অ’ভিযান পরিচালনা করা হয়। বিধি নিষেধ অমান্য করায় সিলেট মেট্রোপলিটন পু’লিশের অ’ভিযানে সিএনজি অটোরিকশা ৩৩ টি, মোটরসাইকেল ৬০ টি, প্রাইভেট কার ১৭ টি ও অন্যান্য ৯ টি মা’মলাসহ সর্বমোট ১১৯টি মা’মলা দায়ের করা হয়।এছাড়া সিএনজি অটোরিকশা ৫১ টি, মোটরসাইকেল ৮৫ টি, প্রাইভেট কার ৬ টি, অন্যান্য ৭৬ টি সহ ২১৮ টি যানবাহন আ’ট’ক করা হয়।

অ’পরদিকে পু’লিশি ডিউটিতে সে’নাবাহিনী ও বিজিবির যৌথ অ’ভিযানে ভ্রাম্যমাণ আ’দালত কর্তৃক লকডাউন বিধিনিষেধ ভঙ্গ করায় নগরীর বিভিন্ন স্থানে ৭৬ হাজার ৩শ’ টাকা জ’রিমানা আদায় এবং ১ জনকে আ’ট’কও করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: