সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নিহত গৃহকর্মীকে দিয়ে যৌন লালসা মিঠাতেন শিক্ষিকা

সিলেটের ওসমানীনগরে নিজ গৃহের মেঝে থেকে শিক্ষিকার বিবস্ত্র গলাকা’টা লা’শ ও একই গৃহের কাঠের উপর থেকে ঝুলন্ত অবস্থায় গৃহকর্মী গৌরাঙ্গ সরকারের লা’শ উ’দ্ধারে থা’নায় হ’ত্যা মা’মলা ও অ’পমৃ’ত্যুর মা’মলা দায়েরের ৯ দিন পর শিক্ষিকা কর্তৃক জোড়পূর্বক যৌ’ন লালসা মিঠানোর জেরে গৃহকর্মীকে হ’ত্যার অ’ভিযোগে আ’দালতে মা’মলা দায়ের করা হয়েছে।

গত ৩০ জুন শিক্ষিকার স্বামী ডা: বিজয় ভুষন দেব ও পুত্র তন্ময় দে বিপ্লবকে অ’ভিযু’ক্ত করে সিলেটের সংশ্লিষ্ট আ’দালতে মা’মলা’টি দায়ের করেন নি’হত গৃহকর্মীর ভাই বিশ্বনাথের দশঘর গ্রামের জহর লাল সরকারের পুত্র ম’রচান সরকার।

মা’মলায় উল্লেখ রয়েছে, নি’হত শিক্ষিকা জোড় প্রয়োগের মাধ্যমে গৃহকর্মী গৌরাঙ্গের সাথে অ’নৈতিক স’ম্পর্ক স্থাপন করে দীর্ঘদিন ধরে নিজের যৌ’ন লিপসা চরিতার্থ করে আসছিলেন। চাপের মাধ্যমে অ’নৈতিক স’ম্পর্কের বিষয়ে অবহিত করে সে আর ওই চিকিৎসকের বাড়িতে কাজে থাকবে না বলে পরিবারকে জানায় গৃহকর্মী। ঘটনার দিন বিকালে শিক্ষিকা গৃহকর্মীকে সাথে নিয়ে বিশ্বনাথস্থ দশঘর গ্রামে গিয়ে পরিবারের কাছে গৃহকর্মীকে বিয়ের দাবি জানালে গৌরাঙ্গের পরিবার তাতে রাজি না হওয়ায় বিকাল চারটায় গৌরাঙ্গ নিয়ে নিজ বাড়িতে চলে আসেন শিক্ষিকা তাপতি দে লাভলী। ওই দিন রাত ১১ টায় মোবাইল ফোনের মাধ্যমে গৌরাঙ্গ ও শিক্ষিকা নিখোঁজের খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্যকে সাথে নিয়ে গৃহকর্মীর বড় ভাই ম’রচান শিক্ষিকার বাড়িতে এসে লা’শ দেখতে পেয়ে শুরচি’ৎকার শুরু করলে শিক্ষিকার স্বামী ও পুত্র মিলে হু’মকি ধামকি দিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দেন বলে অ’ভিযোগ রয়েছে।

এদিকে চাঞ্চল্যকর এই হ’ত্যাকা’ন্ডের ১৪ দিন অ’তিবাহিত হলেও থা’না পু’লিশ এর মূল র’হস্য বের করতে না পারা নিয়ে সর্বমহলে দেখা দিয়েছে নানা প্রতিক্রিয়া। খু’নের পিছনের কারণ জানতে শিক্ষিকার সহকর্মীবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন জড় তুলছেন সোস্যাল মিডিয়ার। এলাকার বিজ্ঞজনদের দাবি, যেভাবে সহ’জ ভাষায় শুধুমাত্র নি’হত গৃহকর্মীর ওপর শিক্ষিকা খু’নের দায় চাপিয়ে সংশ্লিষ্টরা তৃপ্তির ঢেকুর তুলছেন বিষয়টি এত সহ’জ নয়। কারন ভিন্ন সূত্র থেকে প্রাপ্ত শিক্ষিকার পারিবারিক কলহের বিষয়টিও এড়িয়ে না গিয়ে সুষ্ট ত’দন্তের প্রয়োজন। গৌরাঙ্গও যদি তপতিকে খু’ন করে এর গভীরেও কোনো না কোনো কারণ রয়েছে। যা শিক্ষিকার পরিবারের সদস্যদের কারো না কারো জানার কথা।শিক্ষিকাসহ গৃহকর্মীর লা’শ উ’দ্ধারের পিছনের র’হস্য খুঁজে বের করা এখন সময়ের দাবি বলে মনে করছেন স্থানীয়রা।

নি’হত গৃহকর্মীর ভাই মা’মলার বাদি ম’রচান সরকার বলেন, অভাবের তারনায় হতদ্ররিদ্র পরিবারের আহার যুগাতে বিগত প্রায় ৬ বছর ধওে তাপতী রাণী দে লাভলী-ডা: বিজয় ভুষন দম্পতির বাড়িতে গৃহকর্মীর কাজ করতো গৌরাঙ্গ। যাওয়ার পর থেকেই গৌরাঙ্গের উপর নজর পরে শিক্ষিকার। জোড় করে লিপ্ত হতেন অ’নৈতিক কাজে।

এছাড়া শিক্ষিকার স্বামী ও সন্তানদের মধ্যে পারিবারিক কলহ দীর্ঘদিনের। ঘটনার দিন বিয়ের দাবি নিয়ে আমাদের বাড়িতে এসেছিলেন তাপতি। আম’রা রাজি না হওয়ায় খুবই মসিবত হবে বলে গৌরাঙ্গ নিয়ে পুনরায় বাড়িতে চলে যান তিনি। পারিবারিক কলহের জের ধরে পরিক’ল্পিত ভাবে তাঁর স্বামী-সন্তান মিলে শিক্ষিকা ও গৌরাঙ্গকেও হ’ত্যার পর জোড়া খু’নের ঘটনাকে চাপা দিতে ভিন্নভাবে প্রবাহিত করার চেষ্ঠায় আমা’র ভাই নি’হত গৌরাঙ্গকে বানিয়েছেন বলির পাঠা। এ বিষয়ে মা’মলা দায়েরের পর আ’দালত মা’মলা’টি আমলে নিয়ে ত’দন্তের জন্য থা’নায় প্রেরন করেছে। সুষ্ট ত’দন্তপূর্বক ভাইয়ের খু’নিদের দৃষ্টান্তমূলক শা’স্তি দাবি করেন তিনি।

বাদি পক্ষের আইনজীবী মো: ওবায়দুর রহমান মা’মলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, শাটডাউনের আগের দিন বুধবার মা’মলা দায়ের আবেদন করেছি। সংশ্লিষ্ট আ’দালতের বিজ্ঞ বিচারক মা’মলা’টি আমলে নিয়েছেন। শাটডাউন শেষে আ’দালতের কার্যক্রম শুরুর পর এ ব্যাপারে বিস্তারিত বলা যাবে।

প্রসঙ্গত: গত ১৯ জুন শনিবার দিবাগত রাত ১২টায় উপজে’লার দয়ামীর ইউনিয়নের শোয়ার গাঁও গ্রামের ডা: বিজয় ভুষন দে-র বাড়ির বসত ঘরের মেঝে থেকে তারই স্ত্রী’র স্কুল শিক্ষিকা তাপতী রানী দে বিবস্ত্র গলাকা’টা লা’শ এবং একই ঘরের কাঠের উপর থেকে গৃহকর্মী গৌরাঙ্গ সরকারের ঝুলন্ত লা’শ উ’দ্ধার করে থা’না পু’লিশ। মৃ’তদেহের পাশ থেকে একটি ছুরা ও একটি বটি উ’দ্ধার করা হয়। হ’ত্যাকা’ন্ডে এ দুইটি অ’স্ত্র ব্যবহার করা হয়েছে ও তপতীর ঘাড়ের ডান দিকে একটি কুপ ও ঘাড়ের পিছনে ছু’রির আ’ঘাত ছিল বলে সাংবাদিকদের নিশ্চিত করে পু’লিশ।

শিক্ষিকার পরিবার ও পু’লিশের দাবি, শিক্ষিকাকে খু’ন করে ওই গৃহকর্মী নিজেই আত্মহ’ত্যা করে। ঘটনার দিন সন্ধ্যার পর কোনো এক সময়ে এ হ’ত্যাকা’ন্ডটি ঘটছে। ২০ জুন ময়না ত’দন্ত শেষে নিজ নিজ বাড়িতে অন্তুষ্টিক্রিয়ার সম্পন্ন হয়।

এ ঘটনায় ২০ জুন গৃহকর্মীর মৃ’ত্যু নিয়ে থা’নায় অ’পমৃ’ত্যুর মা’মলা দায়ের করার পর ২২ জুন শুধুমাত্র নি’হত গৃহকর্মীকে অ’ভিযু’ক্ত করে হ’ত্যা মা’মলা দায়ের করেন শিক্ষিকার পুত্র ডা: তন্ময় দে বিপ্লব। তবে জোড়া লা’শ উ’দ্ধারের প্রথম দিন থেকেই গৃহকর্মীর পরিবার দাবি ছিল পরিক’ল্পিত ভাবে শিক্ষিকাকে খু’নের পর গৌরাঙ্গকে হ’ত্যা করে তার লা’শ ফাঁ’সিতে ঝুলিয়ে রেখেছে খু’নীরা। ময়না ত’দন্তের কথা বলে পু’লিশ স্বাক্ষর নিয়ে তড়িগড়ি করে থা’নায় অ’পমৃ’ত্যু মা’মলা রুজু করেছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: