সর্বশেষ আপডেট : ১৮ ঘন্টা আগে
শুক্রবার, ১০ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

তৃতীয় দিনেও তৎপর আইনশৃঙ্খলা বাহিনী


কঠোর লকডাউনের তৃতীয় দিন চলছে আজ। শনিবার (৩ জুলাই) সকাল থেকেই লকডাউন বাস্তবায়নে নগরীর বিভিন্ন পয়েন্টে কঠোর অবস্থানে রয়েছেন সে’নাবাহিনী, পু’লিশ ও বিজিবি সদস্যরা।

সিলেটের দক্ষিণ সুরমা, কুমা’রগাঁও তেমুখী বাইপাস, শাহপরান পয়েন্ট, টিলাগড়, বিমানবন্দর সড়ক, ফেঞ্চুগঞ্জ সড়কসহ নগরের প্রতিটি প্রবেশদ্বারে এলাকা ঘুরে দেখা যায়, চেকপোস্টে মোটরসাইকেল, রিকশা, প্রাইভেট’কারগুলোকে থামানো হচ্ছে। যৌক্তিক কারণ থাকলে তাদের যেতে দেওয়া হচ্ছে। অন্যথায় মা’মলা দেওয়া হচ্ছে।

অন্যান্য দিনের মতো আজও নগরের রাস্তায় গাড়ির উপস্থিতি খুব একটা চোখে পড়েনি। তবে প্রধান সড়কের তুলনায় অলিগলিতে মানুষের চলাফেরা কিছুটা বেশি রয়েছে। এদিকে কঠোর লকডাউন কার্যকর করতে সকাল থেকে নগরের বিভিন্ন স্থানে পু’লিশ, বিজিবির ও সে’নাবাহিনী বাহিনীর পাশাপাশি রেব সদস্যদেরও টহল দিতে দেখা গেছে।

এছাড়া লকডাউন বাস্তবায়ন করতে ও সরকারি আদেশ অনুযায়ী করো’না সংক্রমণ মোকাবিলায় মানুষের চলাচলসহ অন্যান্য বিষয়ে কঠোর বিধিনিষেধ নিশ্চিত করতে নগরে ভ্রাম্যমাণ আ’দালত পরিচালনা করা হচ্ছে। বাইরে যারা বের হয়েছেন তাদের কাছে কারণ জানতে চাওয়া হচ্ছে। সন্তোষজনক উত্তর দিতে না পারলে জ’রিমানা করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: