সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে অজ্ঞান করে বাসার মালামাল লুট

সিলেট শহরতলীর এয়ারপোর্ট (বিমানবন্দর) এলাকায় রাতের খাবারের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে অচেতন করে এক চু’রির ঘটনা ঘটেছে।শুক্রবার দিবাগত রাতের কোন এক সময়ে এয়ারপোর্ট এলাকার ভাটা গ্রামে এ ঘটনা ঘটে।বর্তমানে পরিবারের সবাইকে অচেতন অবস্থায় উ’দ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে নিয়ে যাওয়া হয়েছে।

সিলেট মেট্রোপলিটন পু’লিশের এক বি’জ্ঞপ্তিতে জানা গেছে, প্রতিদিনের ন্যায় শুক্রবার রাত আনুমানিক পৌনে ১১টার দিকে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন এয়ারপোর্ট এলাকার ভাটা গ্রামের রাজু আহমেদের (৫০) পরিবার। আজ শনিবার সকাল সাড়ে ১১টা পর্যন্ত তাদের ঘরের দরজা জানালা বন্ধ থাকায় ও লোকজনের কোন সাড়াশব্দ না পাওয়ায় প্রতিবেশীদের কাছে স’ন্দেহের তৈরি হয়। এসময় রাজু আহমেদ ও তার পরিবারের লোকজনদের প্রতিবেশীরা ডা’কাডাকি করেন। অনেকক্ষন ডা’কাডাকি করার এক পর্যায়ে রাজু ভা’রসাম্যহীনভাবে ঘরের দরজা খুলে দেন।এসময় তিনিসহ প্রতিবেশী লোকজন ঘরের জিনিসপত্র এলোমেলো এবং রান্না ঘরের এ্যাডজাষ্ট ফ্যানের জায়গা ভাঙ্গা দেখতে পাওয়া যায়। পরবর্তীতে রাজু আহমেদ তার স্ত্রী’ সন্তানদের ডা’কাডাকি করলে তাদেরকেও প্রায় অচেতনাবস্থায় পাওয়া যায়। স’ন্দেহ করা হচ্ছে, অ’জ্ঞাতনামা চো’র বা চো’রেরা রাতের খাবারে ঘুমের ওষধ মিশিয়ে তাদের অচেতন করে রান্না ঘরের এ্যাডজাষ্ট ফ্যানের জায়গা ভেঙ্গে ঘরের ভেতর প্রবেশ করে মালামাল চু’রি করে নিয়ে যায়।

এদিকে ভিকটিম পরিবারের সকলেই অ’সুস্থ থাকায় চো’রাইকৃত মালামালের বিবরণ জানতে পারেনি পু’লিশ। বর্তমানে পরিবারের সবাইকে তাদের আত্মীয় স্বজন চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে নিয়ে গেছেন।

পু’লিশ জানায়, বাদীর অ’ভিযোগের প্রেক্ষিতে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: