সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩৬ সেকেন্ড আগে
শনিবার, ৪ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নেতা নয়, আপনাদের সেবক হতে চাই : হাবিব

সিলেট ৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী ও সিলেট জে’লা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, আমি নেতা হয়ে থাকতে চাই না, সেবক হিসেবে থাকতে চাই। আমা’র মূল লক্ষ্য সিলেট-৩ আসনের এলাকার মানুষের কল্যাণে কাজ করে যাওয়া। আমি যদি নির্বাচিত হই সমবন্টনের মাধ্যমে তিন উপজে’লার উন্নয়ন করে যাবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন আপনারা শুধু গ্রামে গ্রামে গিয়ে নৌকার পক্ষে কাজ করে এ আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিবেন আপনারদের কাছে এই চাওয়াটা আমা’র।

বৃহস্পতিবার (২৪ জুন) দক্ষিণ সুরমা উপজে’লার লালাবাজার ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে হাবিবুর রহমান হাবিবের সম’র্থনে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে কর্মী সভায় প্রধান অ’তিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বুলবুল আহম’দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহিত হোসেন ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল টিপুর যৌথ পরিচালনায় বিশেষ অ’তিথির বক্তব্য রাখেন জে’লা আওয়ামী লীগের কৃষি বিষয় সম্পাদক ফারুক আহম’দ, ধ’র্ম বিষয়ক সম্পাদক রইছ আলী, উপ-প্রচার সম্পাদক মতিউর রহমান মতি, উপজে’লা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা সাইফুল আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামিম আহম’দ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাজ্জাক হোসেন, মহানগর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক শোয়েব আহম’দ, জে’লা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক কফিল আহম’দ চৌধুরী, যু’ক্তরাষ্ট্র শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জুয়েল আহম’দ, আওয়ামী লীগ নেতা বশির মিয়া, আব্দুল আহাদ, আতিকুর রহমান।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইস’লাম চৌধুরী, আছাব আলী, তোয়াজিদুল হক তুহিন, লায়েক আহম’দ জিকু, রওশন আহম’দ উপজে’লা যুবলীগের যুগ্ম-আহবায়ক আশিক আলী, উপজে’লা ছাত্রলীগের সভাপতি ছদরুল ইস’লাম, সাধারণ সম্পাদক আতাউর রহমান সানী, আওয়ামী লীগ নেতা নাজিমুদ্দিন রাসেল, স্বেচ্ছাসেবকলীগ নেতা ওয়াহিদুর রহমান, আনসার আহম’দ, শাহাব উদ্দিন, যুবলীগ নেতা নিজাম উদ্দিন, হেলাল আহম’দ, এবাদ রহমান, ছালেক আহম’দ, আব্দুস ছামাদ, রুহেল আহম’দ, জয়ন্ত গোস্বামী প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 17
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    17
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: