সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৩ সেকেন্ড আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ২১১ যানবাহনে ট্রাফিকের মামলা, আটক ১২৩

সিলেটের সড়কে শৃঙ্খলা ফেরাতে ট্রাফিক পক্ষ শুরু হয়েছে ১৬ জুন। এরপর থেকে টানা চলছে অ’ভিযান। গাড়ির বৈধ কাগজ না থাকলে হচ্ছে মা’মলা, এমনকি আ’ট’কও করা হচ্ছে যানবাহন।

এরই ধারাবাহিকতায় ট্রাফিক পক্ষের পঞ্চ’ম দিনের অ’ভিযানে রোববার (২০ জুন) সর্বমোট ২১১টি মা’মলা ও ১২৩টি যানবাহন আ’ট’ক করা হয়েছে।

অ’ভিযানে সিলেট মেট্রোপলিটন পু’লিশের ট্রাফিক বিভাগ নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কের পাশাপাশি হু’মায়ুন রশীদ চত্বর, মধুবন পয়েন্ট, শেখঘাট পয়েন্ট, শি’বগঞ্জ পয়েন্ট ও ওভা’র ব্রিজের নিচে চেকপোস্ট বসিয়ে প্রয়োজনীয় কাগজপত্র না থাকাসহ বিভিন্ন অ’ভিযোগে মোট ১০৭টি মা’মলা ও ৭৪টি গাড়ি আ’ট’ক করা হয়।

পাশাপাশি বিভিন্ন স্থানে অ’ভিযান ও চেকপোস্ট পরিচালনা করে ৬০টি মা’মলা ও ২৮টি যানবাহন আ’ট’ক করে ট্রাফিক বিভাগের QRT টিম। এছাড়া বিভিন্ন পয়েন্টে ডিউটিতে নিয়োজিত ট্রাফিক পু’লিশ ৪৪টি মা’মলা ও ২১টি গাড়ি আ’ট’ক করে।

৫ম দিনের অ’ভিযানে ৭৪টি সিএনজিচালিত অটোরিকশা, ৯৩টি মোটরসাইকেল, ৩০টি প্রাইভেট কার ও ১৪টি অন্যান্য যানবাহনে মা’মলা এবং ৩০টি সিএনজিচালিত অটোরিকশা, ৭২টি মোটরসাইকেল, ০৬টি প্রাইভেট কার, ১৫টি অন্যান্য যানবাহনসহ মোট ১২৩টি গাড়ি আ’ট’ক করা হয়।

এর আগে ট্রাফিক পক্ষ সামনে রেখে মঙ্গলবার (১৫ জুন) সিলেট মেট্রোপলিটন পু’লিশের ডিসি (ট্রাফিক) ফয়সল মাহমুদ ট্রাফিক বিভাগের টিআই ও সার্জেন্টদের ৫টি বিষয়ে নির্দেশনা প্রদান করেন।

নির্দেশনাগুলো হলো- ‘ড্রাইভিং লাইসেন্স ছাড়া নগরীতে গাড়ি চলবে না, সিএনজিচালিত অটোরিকশায় চালকসহ মোট চার জন থাকবে, সার্কিট হাউজ থেকে আম্বরখানা পয়েন্ট পর্যন্ত রাস্তায় রং পার্কিংয়ের বি’রুদ্ধে আইনানুগ কার্যক্রম চালানো হবে, হেলমেটবিহীন রাইডারদের বি’রুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে এবং ট্রিপল (তিনজন) রাইডারদের বি’রুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

এর আলোকেই সিলেট মহানগরীর বিভিন্ন এলাকায় অ’ভিযান পরিচালনা করছে ট্রাফিক বিভাগ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: