সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

‘শিক্ষিকাকে হত্যার পর নিজের গলায় ফাঁস দেয় গৃহকর্মী’

ওসমানীনগর প্রতিনিধি: ওসমানীনগরে স্কুল শিক্ষিকাকে হ’ত্যা করে নিজেই ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করেছে গৃহকর্মী।শনিবার দিবাগত রাতে ওসমানীনগরের সোয়ারগাঁও খয়েরপুর গ্রামে স্কুল শিক্ষিকা তপতি রানী দে (৪৮) ও তার বাসার কাজের সহযোগী গৌরাঙ্গ বৈদ্যের ম’রদেহ উ’দ্ধার করে পু’লিশ।

রোববার দুপুরে ওসমানীনগর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) শ্যামল বণিক বলেন, ঘরের দরজা বন্ধ করে এই নৃ’শংস হ’ত্যাকা’ন্ডটি গৌরাঙ্গ ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে । গৃহকর্ত্রীকে হ’ত্যা করে সে নিজেই আত্মহ’ত্যা করেছে। হ’ত্যাকা’ন্ডে যে বটি দা ব্যবহার করা হয়েছে সেটা উ’দ্ধার করেছে পু’লিশ। শিক্ষিকার পুরো গলাটা দা দিয়ে কা’টা হয়েছে। মা’থাটা গাড়ের চামড়ার সাথে একটু ঝুলানো অবস্থা ছিলো।

জানা যায়, নি’হত তপতির স্বামী নিজের চেম্বার থেকে রাতে বাড়ি ফিরে বসতঘরের দরজা বন্ধ পাওয়ায় স্ত্রী’কে ডা’কাডাকি করে কোনও সাড়া পাননি। পরে তিনি পু’লিশকে জানান। পু’লিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙে শিক্ষিকা তপতির লা’শ উ’দ্ধার করে।

সিলেট জে’লার পু’লিশ সুপার মোহাম্ম’দ ফরিদ উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

ওসি শ্যামল বণিক আরও বলেন, স্কুল শিক্ষিকা ও গৃহকর্মী ছে’লে গৌরাঙ্গের লা’শ উ’দ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে ময়নাত’দন্তের জন্য পাঠানো হয়েছে।

উল্লেখ্য,নি’হত তপতী রানী দে (৪৮) সোয়াইরগাঁও’র বাসিন্দা ডা. বিজন ভূষন দে’র স্ত্রী’। তিনি সোয়াইরগাঁও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: