সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ত্ব-হার সেই বন্ধু চাকরিচ্যুত

এই সময়ের আ’লোচিত নাম আবু ত্ব-হা মোহাম্ম’দ আদনান। প্রায় ৮ দিন নিখোঁজ থাকার পর জনসম্মুখে ফিরে আসেন জনপ্রিয় এই ইস’লামি বক্তা। জানা গেল, তিনি নাকি বন্ধুর বাড়িতে আত্মগো’পনে ছিলেন। এই ঘটনাকে কেন্দ্র করে গাইবান্ধায় বসবাসকারী সিয়াম নামের তার সেই বন্ধু চাকরি খুইছেয়েছেন।

রংপুরে থেকে মোবাইল কোম্পানি অ’পোর মানবসম্পদ (এইচআর) বিভাগে চাকরি করতেন সিয়াম। গণমাধ্যমের কল্যাণে জানতে পারেন বাল্যবন্ধু ত্ব-হার নিখোঁজ হওয়ার ঘটনা। স্বভাবতই উদ্বিগ্ন হয়ে পড়েন তিনি। বন্ধুর খোঁজ পাওয়ার জন্য মানবন্ধনেও যোগ দেন সিয়াম। পরে জানতে পারেন, ত্ব-হা নাকি তার বাড়িতেই আত্মগো’পনে ছিলেন এতদিন!

সিয়াম বলছেন, মা ত্ব-হাকে আশ্রয় দিয়েছেন, কিন্তু আমি এর কিছুই জানি না। তিনি আমাকে কিছু জানাননি। সুতরাং, বন্ধুর খোঁজে মানববন্ধনে যোগ দেয়া আমা’র জন্য অ’প’রাধ কিছু নয়। তারপরও অ’পো আমাকে চাকরিচ্যুত করেছে। আমা’র অ’প’রাধ কী’- সেটাও জানি না। পুরো বিষয়টার জন্য আল্লাহর কাছে বিচার দিয়ে রাখলাম।

সিয়াম বলেন, পুরো ঘটনাটা আমা’র কাছে পরিষ্কার নয়। আমা’র বাল্যবন্ধু ৮ দিন ধরে আমা’রই বাড়িতে আছে, কিন্তু মা আমাকে কিছু জানালেন না! অ’বাক করা ব্যাপার হলেও আমি এ নিয়ে কোনো মন্তব্য করতে রাজি নই। শুধু বলতে পারি, আসলে কী’ ঘটেছে তা স্পষ্ট হওয়া দরকার। প্রয়োজনে একটি ত’দন্ত কমিটি গঠন করে বিস্তারিত অনুসন্ধান করা হোক।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: