সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে তৃতীয় দিনে ১০২ মামলা, ৯৪ যানবাহন আটক

সিলেটের সড়কে শৃঙ্খলা ফেরাতে চলছে ট্রাফিক পক্ষ। এ উপলক্ষে গত ১৬ জুন থেকে সিলেট মহানগর এলাকায় বিশেষ অ’ভিযান পরিচালনা করছে পু’লিশের ট্রাফিক বিভাগ। এরই ধারাবাহিকতায় ট্রাফিক পক্ষের তৃতীয় দিনের অ’ভিযানে শুক্রবার (১৮ জুন) সর্বমোট ১০২টি মা’মলা ও ৯৪টি যানবাহন আ’ট’ক করা হয়েছে।

সিলেট মেট্রোপলিটন পু’লিশের ট্রাফিক বিভাগ নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কের পাশাপাশি হু’মায়ুন রশীদ চত্বর, মধুবন পয়েন্ট, শেখঘাট পয়েন্ট, শি’বগঞ্জ পয়েন্ট ও ওভা’র ব্রিজের নিচে চেকপোস্ট বসিয়ে অ’ভিযান পরিচালনা করে প্রয়োজনীয় কাগজপত্র না থাকাসহ বিভিন্ন অ’ভিযোগে এসব মা’মলা দেয় এবং গাড়ি আ’ট’ক করে।

পাশাপাশি বিভিন্ন স্থানে অ’ভিযান ও চেকপোস্ট থেকে ১৬টি মা’মলা ও ০৯টি যানবাহন আ’ট’ক করে ট্রাফিক বিভাগের QRT টিম। এছাড়া বিভিন্ন পয়েন্টে চেকপোস্টে ডিউটিতে নিয়োজিত ট্রাফিক পু’লিশ ৮৬টি মা’মলা ও ৮৫টি গাড়ি আ’ট’ক করে।

এর মধ্যে ৩০টি সিএনজিচালিত অটোরিকশা, ৫১টি মোটরসাইকেল, ০৯টি প্রাইভেট কার ও ১২টি অন্যান্য যানবাহনে প্রসিকিউশন দাখিল এবং ১৮টি সিএনজিচালিত অটোরিকশা, ৫৯টি মোটরসাইকেল, ০৫টি প্রাইভেট কার, ১২টি অন্যান্য যানবাহনসহ মোট ৯৪টি গাড়ি আ’ট’ক করা হয়।

এর আগে গত ১৬ জুন সিলেট মহানগর পু’লিশের ট্রাফিক পক্ষ শুরু হয়। ট্রাফিক পক্ষ সামনে রেখে মঙ্গলবার (১৫ জুন) সিলেট মেট্রোপলিটন পু’লিশের ডিসি (ট্রাফিক) ফয়সল মাহমুদ ট্রাফিক বিভাগের টিআই ও সার্জেন্টদের ৫টি বিষয়ে নির্দেশনা প্রদান করেন।

নির্দেশনাগুলো হলো- ‘ড্রাইভিং লাইসেন্স ছাড়া নগরীতে গাড়ি চলবে না, সিএনজিচালিত অটোরিকশায় চালকসহ মোট চার জন থাকবে, সার্কিট হাউজ থেকে আম্বরখানা পয়েন্ট পর্যন্ত রাস্তায় রং পার্কিংয়ের বি’রুদ্ধে আইনানুগ কার্যক্রম চালানো হবে, হেলমেটবিহীন রাইডারদের বি’রুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে এবং ট্রিপল (তিনজন) রাইডারদের বি’রুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: