সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

করোনায় সিলেটে আরও দুজনের মৃত্যু

সিলেটে করো’নাভাই’রাসের আ’ক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ২ জনের মৃ’ত্যু হয়েছে। মা’রা যাওয়া দুজনই সিলেট জে’লার বাসিন্দা।

এ নিয়ে সিলেট বিভাগে করো’নায় আ’ক্রান্ত হয়ে মা’রা গেছেন ৪৪৩ জন। এরমধ্যে সিলেট জে’লার ৩৬২ জন, সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ৩৩ জন।

একই সময়ে সিলেট বিভাগে আরও ৮৮ জনের শরীরে করো’নাভাই’রাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে সিলেট জে’লার ৪১ জন, সুনামগঞ্জে ৫, হবিগঞ্জে ৪, মৌলভীবাজারের ২১ জন এবং সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি ১৭ জনের করো’না শনাক্ত হয়।

সব মিলিয়ে সিলেট বিভাগে করো’নায় আ’ক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৩ হাজার ৯৬৪ জন। এরমধ্যে সিলেট জে’লায় ১৫ হাজার ৮১২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮৮৪, হবিগঞ্জে ২ হাজার ৫৭১ এবং মৌলভীবাজারে ২ হাজার ৬৯৭ জন করো’নায় আ’ক্রান্ত হয়েছেন।

আর গত ২৪ ঘণ্টায় করো’নাভাই’রাসে আ’ক্রান্ত রোগীদের মধ্যে থেকে ১১৯ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জে’লায় ৬৭ জন এবং মৌলভীবাজারে ৫২ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২২ হাজার ৪৮০ জন। এরমধ্যে সিলেট জে’লার ১৫ হাজার ১৬৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৮৫ জন, হবিগঞ্জে ২ হাজার ৯০ জন এবং মৌলভীবাজারের ২ হাজার ৪৩৬ জন সুস্থ হয়েছেন।

বৃহস্পতিবার (১৭ জুন) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

গত ২৪ ঘণ্টায় করো’নায় আ’ক্রান্ত রোগীদের মধ্যে ১১ জন হাসপাতা’লে ভর্তি হয়েছেন। সব মিলিয়ে চিকিৎসাধীন আছেন ২১২ জন। এরমধ্যে সিলেটে ১৯৯, সুনামগঞ্জে ৪, হবিগঞ্জে ২ এবং মৌলভীবাজারে ৭ জন।

অন্যদিকে গত ১০ মা’র্চ থেকে বৃহস্পতিবার (১৭ জুন) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ৩০ হাজার ৭৩৫ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৩০ হাজার ৩৯৩ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৩৪২ জন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: