সর্বশেষ আপডেট : ৫২ মিনিট ৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শফি চৌধুরীকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য হাবিবের

সিলেট-৩ আসনের উপনির্বাচন ঘিরে অভ্যন্তরীণ কাদা ছোড়াছুড়ি বাড়ছে। উপনির্বাচন নিয়ে শুরু হয়েছে প্রার্থীদের মাঠের দৌড়ঝাঁপ। মাঠে ও মাঠের বাইরে বাড়ছে উ’ত্তাপ। একে অ’পরকে ঘায়েল করতে ছুঁড়ছেন কথার তীর্যক তীর। প্রার্থীকে ‘ঘায়েল’ করতে লাগিয়ে দেওয়া হচ্ছে নানা রকম ‘তকমা’।

বুধবার (১৬ জুন) এমনটাই করলেন সিলেট-৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জে’লা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব।

সিলেট নগরীর একটি অ’ভিজাত হোটেলে সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন হাবিবুর রহমান হাবিব। এ সংবাদ সম্মেলনে সিলেট-৩ এর স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা ও দুইবারের সাবেক সংসদ সদস্য শফি আহমেদ চৌধুরীকে নিয়ে হাবিব করেছেন নেতিবাচক মন্তব্য।

সম্মেলনে এক সাংবাদিকের প্রশ্নের জবাবে হাবিব বলেন, শফি আহমেদ চৌধুরী বয়স্ক মানুষ। কোন সময় কী’ বলেন, কী’ করেন তার ঠিক নেই। বয়সের কারণে তিনি নিজের প্যান্টেই প্রস্রাব-পায়খানা পর্যন্ত করে দেন। সুতরাং তার কথায় কান দিয়ে লাভ নেই। শ্রদ্ধেয় মাহমুদ উস সামাদ চৌধুরীর স্ত্রী’ ফারজানা সামাদ চৌধুরী আমা’র সঙ্গেই আছেন এবং থাকবেন।

এ সময় তিনি আরও বলেন, দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ নিয়ে সিলেট-৩ আসনের নির্বাচনী সীমানা। এই আসনে টানা তিনবারের নির্বাচিত সংসদ সদস্য ছিলেন প্রয়াত মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস। গেল দুটি নির্বাচনেও সিলেট-৩ আসন থেকে দলীয় মনোনয়ন চেয়েছিলাম। দলীয় মনোনয়ন না পেলেও দলীয় প্রার্থীর পক্ষে কাজ করেছি।

এই আসনের মাটি ও মানুষের সাথে জন্মঋণ রয়েছে জানিয়ে তিনি বলেন, স’ম্পর্ক এবং ভালোবাসার তাগিদ এই দুইয়ের সমন্বয় সাধন করতেই প্রচেষ্টা চালাতে চাই।

সাংবাদিক সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য জেবুন্নেছা হক, জে’লা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট নিজাম উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহম’দ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রঞ্জিত সরকার, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আজমল আলী, কৃষি বিষয়ক সম্পাদক ফারুক আহম’দ, ধ’র্ম বিষয়ক সম্পাদক রইছ আলী, বিজ্ঞান ও প্রযু’ক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ছালেহ আহম’দ হীরা, উপ-প্রচার সম্পাদক মতিউর রহমান মতি, কোষাধ্যক্ষ শমসের জামাল, সদস্য অ্যাডভোকেট বদরুল ইস’লাম জাহাঙ্গীর, শহিদুর রহমান শাহিন, মহানগর আওয়ামী লীগের সদস্য তাহমিন আহম’দ, বালাগঞ্জ উপজে’লা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর, সাধারণ সম্পাদক আনহার মিয়া, দক্ষিণ সুরমা উপজে’লা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা সাইফুল আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম আহম’দ, ফেঞ্চুগঞ্জ উপজে’লা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক আব্দুল বাসিত টুটুল প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: