সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ১১ সেকেন্ড আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে নতুন করে করোনা আক্রান্ত আরও ৮৪ জন

সিলেটে শেষ ২৪ ঘণ্টায় করো’নায় কারো প্রা’ণহানি না হলেও নতুন করে ৮৪ জনের করো’না শনাক্ত হয়েছে। একই সময়ে নতুন করে করো’না জয় করেছেন আরও ৭১ জন।

সোমবার (১৪ জুন) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

প্রতিবেদন থেকে জানা যায় সিলেট বিভাগে ন্তুন করে শনাক্ত হওয়া ৮৪ জন নিয়ে মোট করো’না প্রমাণিতের সংখ্যা দাঁড়ালো ২৩ হাজার ৬৯০ জন। যাদের মধ্যে সিলেট জে’লায় ১৫ হাজার ৬২২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮৬৭ জন, হবিগঞ্জ জে’লায় ২ হাজার ৫৫৩ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৬৪৮ জন।

এদিকে নতুন শনাক্তদের মধ্যে ৩৬ জনই সিলেট জে’লার বাসিন্দা। এছাড়া বিভাগের সুনামগঞ্জে ১০ জন, হবিগঞ্জ জে’লায় ৭ জন ও ১২ জন মৌলভীবাজারের বাসিন্দা। এদিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে চিকিৎসাধীন আরও ১৯ জন রোগীর করো’না শনাক্ত হয়েছে।

আর নতুন করে সুস্থ হওয়া ৭১ জনের মধ্যে ৬৫ জনই সিলেট জে’লার বাসিন্দা। বাকি ৬ জন হবিগঞ্জ জে’লার। এ নিয়ে সিলেট বিভাগে মোট সুস্থততার সংখ্যা ২২ হাজার ১৮৪ জন। যাদের মধ্যে সিলেট জে’লায় ১৪ হাজার ৯৫৭ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৭০ জন, হবিগঞ্জ জে’লায় ২ হাজার ৮৯ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩৬৮ জন।

সর্বশেষ তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে করো’নায় আ’ক্রান্ত হয়ে মৃ’ত্যুবরণ করেছেন ৪৩২ জন। এর মধ্যে সিলেট জে’লার ৩৫৩ জন, সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ৩১ জন।

এদিকে সিলেটের চার জে’লা মিলে ২৫৬ জন করো’না আ’ক্রান্ত রোগী হাসপাতা’লে চিকিৎসা নিচ্ছেন। যাদের ২৩২ জনই সিলেট জে’লার বিভিন্ন হাসপাতা’লে, সুনামগঞ্জে ১ জন, হবিগঞ্জে ২ জন ও ২১ জন মৌলভীবাজারে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ৩৮ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। যাদের সকলেই সিলেট জে’লার বাসিন্দা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: