সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩৪ সেকেন্ড আগে
বুধবার, ৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ওসমানীর ৫৯৮ নার্সকে প্রায় আড়াই কোটি টাকা প্রণোদনা

করো’নার মধ্যে জীবনের ঝুঁ’কি নিয়ে কাজ করায় নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মাধ্যমে সম্মান জানানো হলো সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ (সিওমেক) হাসপাতা’লের নার্সিং কর্মক’র্তাদের। হাসপাতা’লের ৫৯৮ জন নার্সিং কর্মক’র্তার জন্য প্রণোদনা বাবদ প্রায় আড়াই কোটি টাকা বরাদ্দ দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। রোববার অর্থ মন্ত্রণালয় থেকে এ অর্থ বরাদ্দ মঞ্জুর করা হয়।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লের বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশন (বিএনিএ) নেতারা জানান, করো’নায় আ’ক্রান্তদের সেবায় নিয়োজিত নার্সিং কর্মক’র্তা ও স্বাস্থ্যকর্মীদের উৎসাহ দিতে প্রণোদনা দেয়ার ঘোষণা দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই ঘোষণার আলোকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে কর্তব্যরত নার্সিং কর্মক’র্তাদের তালিকা পাঠানো হয় নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরে।

হাসপাতা’লের সব নার্সিং কর্মক’র্তার জন্য প্রণোদনা নিশ্চিত করতে স্বাস্থ্যমন্ত্রীর কাছেও ডিও লেটার পাঠান পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন। ড. মোমেন ও অধিদপ্তরের মহাপরিচালক সিদ্দিকা আক্তারের আন্তরিক প্রচেষ্টায় হাসপাতা’লের সব নার্সিং কর্মক’র্তাদের জন্য প্রণোদনা নিশ্চিত হলো। হাসপাতা’লের ৫৯৮ জন নার্সিং কর্মক’র্তাদের সবার জন্য ২ কোটি ৪৭ লাখ ৯৯ হাজার ৩৩০ টাকা মঞ্জুর করেছে অর্থ মন্ত্রণালয়।

এদিকে হাসপাতা’লের সব নার্সিং কর্মক’র্তার জন্য প্রণোদনা নিশ্চিত করায় পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন এবং নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক সিদ্দিকা আক্তারের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার নেতারা।

এক বিবৃতিতে সভাপতি শামীমা নাসরিন ও সাধারণ সম্পাদক ইস’রাইল আলী সাদেক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী ওসমানী হাসপাতা’লের সব নার্সিং কর্মক’র্তার প্রণোদনা নিশ্চিত হয়েছে। পররাষ্ট্রমন্ত্রী, অধিদপ্তরের মহাপরিচালক এবং ওসমানী হাসপাতাল কর্তৃপক্ষের আন্তরিক চেষ্টায় প্রণোদনার তালিকা থেকে কোনো নার্সিং কর্মক’র্তা বাদ পড়েননি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: