সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১৪ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ঈদের দিনে সিলেটে পর্যটকদের ভিড়

করো’নাকালীন নিষেধাজ্ঞা উপেক্ষা করে ঈদের ছুটিতে সিলেটের পর্যটন কেন্দ্রগুলোতে আজ পর্যট’কদের উপচে পড়া ভিড় লক্ষ করা গেছে। ভ্রমণ পিপাসুরা মানছেন না স্বাস্থ্যবিধি। দলে দলে কতিপয় পর্যটনকেন্দ্রগুলোর ভেতর ও বাহিরে মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। প্রশাসনের পক্ষ থেকে লক্ষ্য করা যায়নি কোন নজরদারিও। যে কারণে বাড়ছে করো’না সংক্রমণের ঝুঁ’কি।

শুক্রবার ঈদুল ফিতরের দিন সরেজমিন সিলেটের শ্রীমঙ্গল উপজে’লার পর্যটন স্পট গ্রান্ড সুলতান, লাউয়াছড়া, বধ্যভূমি, কমলগঞ্জের মাধবপুর লেকে গিয়ে দেখা যায় ভ্রমণ পিপাসুদের উপচে পড়া ভিড়। কারো মুখে নেই মাস্ক। মানছে নাসামাজিক দূরত্ব। গ্রান্ডসুলতান রিসোটের ভেতরে লোক পর্যট’ক সংখ্যা কম হলেও বাহিরে ছিল ফটো শিকারীদের জটলা। একই অবস্থা লাউয়াছড়া জাতীয় উদ্যানের সাম্মুখেও। করো’নার নিষেধাজ্ঞার কারণে এর ভেতর যেতে না পারলেও প্রবেশমুখে দল বেঁধে ফটো তুলতে দেখা পর্যট’কদের। এবং এর আশপাশে টিলা-াঁহাড় চুড়ায় উঠেন দর্শনার্থীরা। মাধবপুর লেকে কর্তৃপক্ষের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ভেতরে প্রবেশ করেন শতাধিক দর্শনার্থী। এক পর্যায়ে স্থানীয় পু’লিশ প্রশাসন চড়াও হলে বের হয়ে আসেন অনেকেই।

ভ্রমণ পিপাসুদের মধ্যে অনেকেই জানান, গেল বছরও করো’নার কারণে কোথাও ভ্রমণে যাওয়া হয়নি। তাই একটি মানসিক প্রশান্তির জন্যে এসেছি। এ বিষয়ে কথা বলতে সিলেটের জে’লা প্রশাসক এম কাজী এম’দাদুল ইস’লামের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তাকে ফোনে পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: