সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গোয়াইনঘাটে মোটরসাইকেল দুর্ঘ’টনায় কলেজ শিক্ষার্থীর মৃ’ত্যু

সিলেটের গোয়াইনঘাট উপজে’লার সারী-গোয়াইনঘাট সড়কে ম’র্মা’ন্তিক মোটরসাইকেল দুর্ঘ’টনায় এক কলেজ শিক্ষার্থীর মৃ’ত্যু ও আরেকজন গুরুতর আ’হত হয়েছে। মঙ্গলবার রাতে সারী-গোয়াইন সড়কের সাতাইন নামক স্থানে এই দুর্ঘ’টনা ঘটে।

স্থানীয়রা দুর্ঘ’টনায় গুরুতর আ’হত অবস্থায় দুজনকে উ’দ্ধার করে চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেলে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শিমুলের মৃ’ত্যু হয়। নি’হত কলেজ শিক্ষার্থীর নাম শিমুল (২০), সে উপজে’লার লেঙ্গুড়া ইউনিয়নের সনিরগ্রাম’র শামছুল ইস’লামের ছে’লে এবং গত বছর সিলেট স্কর্লাসহোম থেকে এইচএসসি পাস করে।

এই ঘটনায় উপজে’লা সদরস্থ গোয়াইন গ্রামের সবুজ নামের আরেকজন গুরুতর আ’হত হয়ে সিলেট ওসমানী হাসপাতা’লে চিকিৎসাধীন রয়েছে। শিমুলের আত্মীয় উপজে’লা ছাত্রলীগের সাবেক সেক্রেটারী আসাদুজ্জামান আসাদ জানান শিমুলসহ কয়েক বন্ধু মিলে ইফতারের পরে মোটরসাইকেলে গোয়াইনঘাট থেকে সারীঘাটের দিকে যাওয়ার পথে সাতাইন নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে খাঁদে পড়েযায়।

এতে শিমুল ও সবুজ গুরুতর আ’হত হয়। সিওমেক হাসপাতা’লে নেওয়ার পর শিমুলের মৃ’ত্যু হয়। তিনি আরও জানান ময়নাত’দন্ত ছাড়া লা’শ দাফন করতে আইনি প্রক্রিয়া চলছে। এরির্পোট লেখা পযর্ন্ত লা’শ সিওমেক হাসপাতা’লে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: