সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ২৭ সেকেন্ড আগে
বুধবার, ৮ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শাহপরাণ মাজারে হামলাকারী গ্রেফতার

হযরত শাহপরাণ (রহ.) মাজারে চাঁদা দাবি, হা’মলা ও লুটপাট মা’মলার প্রধান আসামী বেলালকে গ্রে’প্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন,রেব-৯। রোববার (৮ মে) বিকেলে শাহপরাণ মাজার এলাকা থেকে তাকে গ্রে’প্তার করা হয়। সোমবার ( ৯ মে) তাকে আ’দালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন মা’মলার ত’দন্তকারী কর্মক’র্তা এসআই সারওয়ার হোসেন।

এর পূর্বে ৬ জনের বি’রুদ্ধে শাহপরাণ থা’নায় ( মা’মলা নম্বর ১২ (০৪)২১ইং) দাখিল করা হয়। মা’মলায় ২০ জনকে অ’জ্ঞাতনামা আসামী করা হয়েছে বলে জানিয়েছেন এসএমপি’র শাহপরাণ থা’নার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আনিসুর রহমান।মা’মলায় আসামীরা হলেন, লালখাটঙ্গি গ্রামের আব্দুল খালিকের ছে’লে বেলাল আহম’দ, ফজল মিয়ার ছে’লে বদরুল ইস’লাম, গৌছ উদ্দিন পাখির ছে’লে ইমন আহম’দ, মৃ’ত ফজল মিয়ার ছে’লে তাজুল ইস’লাম তাজ, নজমুল ইস’লাম ও আনোয়ার হোসেনের ছে’লে আলী।

মা’মলার এজাহারে উল্লেখ করা হয়, শাহপরাণ থা’নার লালখাটঙ্গি গ্রামের আব্দুল খালিকের ছে’লে বেলাল আহম’দ, মৃ’ত ফজল মিয়ার ছে’লে বদরুল ইস’লাম ও তাজুল ইস’লাম তাজ মিলে চাঁদা দাবি করেন মাজার কর্তৃপক্ষের কাছে। এর সূত্র ধরে গত বুধবার (১৩ এপ্রিল ) রাতে পবিত্র রমজান মাসের ১ম তারাবির নামাজের শেষে বেলাল ও বদরুল মাজার কর্তৃপক্ষকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। তখন লালখাটঙ্গি গ্রামের গৌছ উদ্দিন পাখির ছে’লে ইমন গদ্দিঘরের সামনে রাখা ম’সজিদের দান বাক্স ভেঙ্গে ১ লক্ষ টাকা নেয়। এসময় তাজ গদ্দিঘরে প্রবেশ করে ভাংচুর করে মোসাফিরদের খাবারের জন্য রাখা ১ লক্ষ ৪০ হাজার টাকা নেয়।

তখন বেলাল ও অন্যান্যরা মিলে মাজারের খাদেম আজিজকে মে’রে গুরুত্বর আ’হত করে। এ সময় তার পকে’টে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়। আর বদরুল, নজমুল, আলীসহ অন্যরা মিলে মহিলা ইবাদতখানায় প্রবেশ করে দায়িত্বে থাকা চ’ম্পা বেগমকে মা’রপিট করে হাত ভেঙ্গে দেওয়ার চেষ্টা চালায় এবং শ্লীলতাহানি করে। পরে স্থানিয় লোকজন ও পু’লিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। আ’হতদেরকে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতা’লে প্রেরণ করেন।

হা’মলার এ ঘটনায় শাহপরাণ থা’নার লালকাটঙ্গি গ্রামের আব্দুল খালিকের ছে’লে বেলাল আহম’দকে প্রধান আসামী ৬ জনের নাম উল্লেখ করে ও ২০জনকে অ’জ্ঞাতনামা রেখে এসএমপি’র শাহপরাণ থা’নায় মা’মলা দাখিল করেন হযরত শাহপারণ (রহ.) মাজার ওয়াকফ স্টেট ইসি নং ১৩৬৫১ মোতাওয়াল্লির পক্ষে জামাল আহম’দ খাদিম।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 7
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    7
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: