সর্বশেষ আপডেট : ২০ ঘন্টা আগে
শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে চব্বিশ ঘণ্টায় মৃত্যু ১, শনাক্ত ৩৩

সিলেট বিভাগে করো’নাভাই’রাসে আ’ক্রান্ত হয়ে গত চব্বিশ ঘণ্টায় আরও এক জনের মৃ’ত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মৃ’তের সংখ্যা দাঁড়ালো ৩৬৭ জনে। একই সময়ে সিলেট বিভাগে করো’নাভাই’রাস শনাক্ত করা হয়েছে আরও ৩৩ জনের শরীরে। এছাড়া এই চব্বিশ ঘণ্টায় সিলেটে হাসপাতা’লে ও বাড়ি চিকিৎসাধীন আরও ৪৩ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন।

রোববার (৯ মে) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিভাগে গত ২৪ ঘণ্টায় ৩৩ জনের দেহে করো’নাভাই’রাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এদের নিয়ে সিলেট বিভাগে মোট করো’না প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ২১ হাজার ১৫২ জনে। যাদের মধ্যে সিলেট জে’লায় ১৩ হাজার ৬৩১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৫৩ জন, হবিগঞ্জ জে’লায় ২ হাজার ৪১৮ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩৫০ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে শনাক্ত হওয়া ৩৩ জন করো’না আ’ক্রান্ত রোগীর ২১ জনই সিলেট জে’লার বাসিন্দা। এছাড়া বিভাগের সুনামগঞ্জে ১ জন করো’না আ’ক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এদিন সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে চিকিৎসাধীন আরও ১১ রোগীর শরীরে করো’নার উপস্থিতি শনাক্ত হয়।

একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ৪৩ জন করো’নাভাই’রাসে আ’ক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। যাদের মধ্যে ৩৫ জন সিলেট জে’লার, সুনামগঞ্জের ২ জন ও হবিগঞ্জ জে’লার ৪ বাসিন্দা রয়েছেন। এনিয়ে বিভাগে করো’না থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ১৯ হাজার ৯১৬ জন। যাদের মধ্যে সিলেট জে’লায় ১৩ হাজার ২০৫ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬৫৪ জন, হবিগঞ্জ জে’লায় ১ হাজার ৮৪৬ জন ও মৌলভীবাজারে ২ হাজার ২১১ জন।

সর্বশেষ তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করো’নায় আ’ক্রান্ত হয়ে মৃ’ত্যুবরণ করেছে একজন রোগী। যিনি সিলেট জে’লার বাসিন্দা। এনিয়ে বিভাগে মৃ’ত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ৩৬৫ জন। এর মধ্যে সিলেট জে’লার ২৯৩৪ জন, সুনামগঞ্জে ২৭ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ২৮ জন।

এদিকে সিলেটের চার জে’লা মিলে ২১০ জন করো’না আ’ক্রান্ত রোগী হাসপাতা’লে চিকিৎসা নিচ্ছেন। যাদের ১৯৬ জনই সিলেট জে’লার বিভিন্ন হাসপাতা’লে, সুনামগঞ্জে ২ জন, হবিগঞ্জে ১০ জন ও ২ জন মৌলভীবাজারে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ২৩ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। যাদের সকলেই সিলেট জে’লার বাসিন্দা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: