সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে আজ ৮৪ জনের করোনা শনাক্ত

সিলেটের দুটি ল্যাবে আজ ৮৪ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত করা হয়েছে। আজ শনিবার (৪ সেপ্টেম্বর) নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়।

ওসমানী হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় জানান, আজ ল্যাবে ২৮২ নমুনা পরীক্ষায় ৫১ জনের করোনা শনাক্ত হয়।

শনাক্তদের মধ্যে ৪৩ জনই সিলেট জেলার, সুনামগঞ্জ জেলার ৩ জন, মৌলভীবাজার ৪ জন ও  হবিগঞ্জ জেলার ১ জন রয়েছেন বলেও জানান তিনি।

অন্যদিকে, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জিএম নূরনবী আজাদ জুয়েল জানান, শাবির ল্যাবে শনিবার ১৪২ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ২২ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। শনাক্তদের মধ্যে সিলেটের ২ জন, সুনামগঞ্জের ১০ জন, হবিগঞ্জে ১০ জন ও মৌলভীবাজারের ১১ জন বাসিন্দা।

সিলেট জেলায় সর্বোচ্চ ৬ হাজার ১৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ১৩৫ জন, হবিগঞ্জে ১ হাজার ৬১১ জন ও মৌলভীবাজারের ১ হাজার ৫৬৬ জন রয়েছেন।

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১৯২ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১৪০ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজার জেলায় ২০ জন রয়েছেন।

সিলেট বিভাগে ৮ হাজার ২৫৯ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৪ হাজার ২৬৬ জন, সুনামগঞ্জের ১ হাজার ৭৭১ জন, হবিগঞ্জের ১ হাজার ৪৯ জন ও মৌলভীবাজার জেলার ১ হাজার ১৭৩ জন। গত ২৪ ঘন্টায় নতুন করে ২৬ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে।

করোনা আক্রান্ত ১৩২ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৭৬ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ১৩ জন, হবিগঞ্জের হাসপাতালে ২৮ জন ও মৌলভীবাজারে ১৫ জন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: