সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৮ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে আরও ১৪৩ জনের করোনা শনাক্ত

সিলেটে করোনায় ভয়ানক পরিস্থিতি। বুধবার (২৪ জুন) সিলেটের দুই ল্যাব ও ঢাকার ল্যাব থেকে ১৪৩ জনের করোনা শনাক্ত হয়েছে। ওসমানীর ল্যাবে ৭৮ জনের করোনা শনাক্ত হয়। তাদের সবাই সিলেট জেলার। শাবির ল্যাবে সুনামগঞ্জের ২৮ জন ও  ঢাকার ল্যাবে হবিগঞ্জের ২৮ জন ও মৌলভীবাজারের ৯ জনের করোনা শনাক্ত হয়।

বুধবার (২৪ জুন) সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ২২ জনে দাঁড়ালো।

নতুন শনাক্ত হওয়াদের নিয়ে সিলেট বিভাগে এ পর্যন্ত করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ৩ হাজার ৭৭৪ জনের। এরমধ্যে সুনামগঞ্জের ৮৯৬ জন, হবিগঞ্জের ৪৯২ জন ও মৌলভীবাজারের ৩৬৪ জন রয়েছেন।

বুধবার সকাল পর্যন্ত সিলেট জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৪৬ জনের। সিলেট বিভাগে মৃত্যু হয়েছে ৬০ জনের। এ পর্যন্ত সিলেট জেলায় সুস্থ হয়েছেন ২৭১ জন। সিলেট বিভাগে সুস্থ হয়েছেন ৮১৪ জন। সিলেট জেলায় ৯১ জন বিভিন্ন হাসপাতালে ভর্তি আছেন।

এদিকে, হবিগঞ্জ জেলায় গত ২৪ ঘণ্টায় ২৮ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বুধবার (২৪ জুন) ঢাকার ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়েছে বলে জানা গেছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ৪৯২ জনে দাঁড়ালো।

নতুন শনাক্তদের মধ্যে সদর উপজেলার ৯ জন, মাধবপুর উপজেলার ৯ জন, নবীগঞ্জ উপজেলার ৫ জন, বাহুবলের ২ জন, বানিয়াচংয়ের ২ জন ও লাখাইয়ের ১ জন রয়েছেন। হবিগঞ্জে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৮২ জন। মৃত্যুবরণ করেছেন ৫ জন।

সুনামগঞ্জ জেলায় করোনাভাইরাসে আক্রান্ত আরও ২৮ জন রোগী শনাক্ত করা হয়েছে। বুধবার (২৪ জুন) শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়।

এদিকে মৌলভীবাজার জেলায় নতুন করে আরও ৯ জনের করোনা শনাক্ত হয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. তওহীদ আহমেদ। তিনি বলেন, বুধবার মৌলভীবাজারে ৯ জনের করোনা শনাক্ত হয়েছে। ঢাকা থেকে আমাদের কাছে এই রিপোর্ট পাঠানো হয়। আক্রান্তদের মধ্যে আছেন বড়লেখার পাঁচজন, কুলাউড়ার তিনজন এবং রাজনগরের একজন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: