সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট বিভাগে আজ ১৩৯ জনের করোনা শনাক্ত


সিলেটের আরও ১৩৯ জনের করোনা শনাক্ত হয়েছে। শনিবার (২০ জুন) সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাব, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ল্যাব ও ঢাকার রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) ল্যাবে তাদের করোনা শনাক্ত হয়।

আজ শনিবার (২০ জুন) সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষায় ৩২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তদের মধ্যে সিলেট জেলার ১৭ জন রয়েছেন। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক হিমাংশু লাল রায় বিষয়টি নিশ্চিত করে জানান, আজ ওসমানীর ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৩২ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

এদিকে আজ শনিবার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে থেকে সিলেট ও সুনামগঞ্জের ৪ জনের করোনা শনাক্ত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, শাবির ল্যাবে আজ ২৫টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৪ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। শনাক্তদের তিনজনের বাড়ি সুনামগঞ্জে ও একজনের বাড়ি সিলেট জেলায়।

মৌলভীবাজারে শনিবার (২০ জুন) নতুন করে ৩৪ জনের করোনা শনাক্ত হয়েছে। ঢাকার রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) ল্যাবের পরীক্ষায় তাদের করোনা ধরা পড়ে। বিষয়টি নিশ্চিত করেছেন মৌলভীবাজারের সিনিয়র স্বাস্থ্য ও শিক্ষা কর্মকর্তা মো. নাসির উদ্দিন।
আক্রান্তদের মধ্যে মৌলভীবাজার সদর উপজেলার ১৭ জন, জুড়ি উপজেলার ৬ জন, কুলাউড়ার ৪ জন, শ্রীমঙ্গলের ৩ জন, বড়লেখার ২ জন এবং কমলগঞ্জ, ও রাজনগরের একজন করে রয়েছেন।

আজ সিলেট বিভাগের মধ্যে সবচেয়ে বেশী করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে হবিগঞ্জে। ঢাকা থেকে পাঠানো নমুনা পরীক্ষার ফলাফলে জেলায় ৬৯ জনের করোনা পজেটিভি রিপোর্ট এসেছে। হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন মখলিছুর রহমান উজ্জ্বল নিশ্চিত করে জানান, শনিবার নতুন করে আরও ৬৯ করোনা শনাক্ত হয়েছে।

দিন শেষে সব মিলিয়ে সিলেট বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩১২৫ জনে। এরমধ্যে সিলেট জেলায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ৭২০, সুনামগঞ্জে ৭৮৯, হবিগঞ্জে ৩৪৫ ও মৌলভীবাজার জেলায় ২৭১ জন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: