সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

করোনা নেগেটিভ আসার দিনই পুলিশ কর্মকর্তার মৃত্যু

বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে আইসোলেশনে থাকা জয়নাল আবেদীন (৫৫) নামে পুলিশের এক উপপরিদর্শকের (এসআই) মৃত্যু হয়েছে।

সোমবার (১১ মে) রাত ৮টার দিকে তার মৃত্যু হয়। জয়নাল আবেদীন বরিশালের বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি ইউনিয়নের সটিখোলা গ্রামের মৃত আব্দুল আলীর ছেলে। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) বিভাগের কর্মরত ছিলেন। তিনি তিন সন্তানের জনক ছিলেন।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এসএম বাকির হোসেন বলেন, ১০-১২ দিন ধরে জ্বরে আক্রান্ত তিনি। রোববার দুপুরে জয়নাল আবেদীন মেডিকেলের করোনা ইউনিটে ভর্তি হন। জ্বরের সঙ্গে তার শ্বাসকষ্ট ছিল। সোমবার সন্ধ্যার পর হঠাৎ করে তার শ্বাসকষ্ট বেড়ে যায়। শারীরিক অবস্থার অবনতি ঘটে রাত ৮টা ১০ মিনিটে তার মৃত্যু হয়।

ডা. বাকির হোসেন বলেন, জয়নাল আবেদীন করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা জানতে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রোববার মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়েছিল। সোমবার রাতে করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে তার। এরপরও বিষয়টি আরও নিশ্চিত হতে তার নমুনা পুনরায় পরীক্ষার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

জয়নাল আবেদীনের ছোট ভাই মো. ফারুক বলেন, বড় ভাই রাজারবাগ পুলিশ লাইনে থাকতেন। সেখানে ১০-১২ দিন ধরে জ্বরে আক্রান্ত ছিলেন। সেখান থেকে ঊর্ধ্বতন কর্মকর্তাদের বলে ছুটি নিয়ে রোববার বরিশালে আসেন। এরপর তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। সোমবার রাত ৮টা ১০ মিনিটে সেখানে তার মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: