সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিদেশ থেকে জামাই আসায় শ্বশুরবাড়িতে লাল পতাকা

ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার অনুরাগ গ্রামে সর্দি, জ্বর ও কাশি নিয়ে ভারত থেকে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন হাবিবুর রহমান। খবর পেয়ে স্থানীয় লোকজন বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানান। পরে মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদারের নির্দেশে লাল পতাকা টাঙিয়ে দেন স্থানীয় পৌর কাউন্সিলর আবদুল্লাহ আল মামুন লাবু।

পৌর কাউন্সিলর আবদুল্লাহ আল মামুন লাবু জানান, ওই ব্যক্তির বাড়ি পটুয়াখালীর বাউফল উপজেলায়। তিনি ভারতে থাকতেন। অসুস্থ হওয়ার পর ভারত থেকে তিনি সোমবার বিকেলে নলছিটির অনুরাগ গ্রামে শ্বশুরবাড়িতে আসেন। খবর পেয়ে স্থানীয় লোকজন বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদারকে জানান। ইউএনওর নির্দেশে মঙ্গলবার সকালে ওই বাড়িসহ আশপাশের তিনটি বাড়িতে লাল পতাকা টাঙিয়ে দেয়া হয়।

বিদেশফেরত ওই ব্যক্তিসহ তিনটি বাড়িতে বসবাসকারী ২২ জনকে বাইরে বের না হওয়ার নির্দেশ দেওয়া হয়। তারা ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকবেন বলেও জানিয়েছেন ইউএনও।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রূম্পা শিকদার জানান, সোমবার বিকেলে নলছিটি পৌর এলাকার অনুরাগ গ্রামে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন ওই ব্যক্তি। সর্দি, জ্বর ও কাশিতে অক্রান্ত অবস্থায় শ্বশুরবাড়িতে আসায় স্থানীয়রা করোনা আতংকে উপজেলা প্রশাসনকে জানায়। খবর জানার পর সোমবার রাতেই ওই ব্যক্তির শ্বশুরবাড়িসহ তিন বাড়িতে লাল পতাকা টাঙিয়ে দেয়া হয়েছে। তিন বাড়ির মোট ২২ সদস্যকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

তিনি আরও জানান, তিন বাড়ির প্রত্যেক পরিবারকে নলছিটি পৌরসভার পক্ষ থেকে ১০ কেজি চাল, ২ কেজি ডাল এবং ৫ কেজি আলু পাঠিয়ে দেয়া হয়েছে।

ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী বলেন, জ্বরে আক্রান্ত ব্যক্তির শ্বশুরের বাড়িসহ তিনটি ঘরের বাসিন্দাদের ঘরের বাইরে বের না হতে নির্দেশ দেওয়া হয়েছে। তারা ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকবেন। তাদের প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হবে। সূত্র : জাগো নিউজ

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: