সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১১ সেকেন্ড আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শাবির পরীক্ষাগারে দুই শিক্ষার্থী দগ্ধ

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) পরীক্ষাগারে (ল্যাবরেটরি) কাজ করার সময় কেমিকেল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড পলিমার সায়েন্স (সিইপি) বিভাগের দুই শিক্ষার্থী দগ্ধ হয়েছেন। এতে তাদের শরীরের প্রায় ১৮-২০ শতাংশ অংশ পুড়ে গেছে বলে জানা যায়। সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং এন্ড পলিমার সায়েন্স (সিইপি) বিভাগের গবেষণাগারে এই দুর্ঘটনা ঘটে।

দগ্ধ হওয়া দুই শিক্ষার্থী হলেন- সিইপি বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র আব্দুল্লাহ আল নাসিম এবং একই বর্ষের ছাত্র তাহমিদুল করিম। আহত দুইজনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকায় নেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার দুপুরে বিভাগের পরীক্ষাগারে থিসিসের কাজ করার সময় ওটোক্ল্যাভ মেশিন থেকে গরম পানি ছিটকে পড়ে তাদের শরীরে। এসময় তাদের শরীরের কিছু অংশ ঝলসে যায়। এসময় তাদের একজনের হাত এবং অন্যজনের পাকস্থলির নিচের অংশ ও দুই হাত পুড়ে যায়।

এ বিষয়ে বিভাগের প্রধান অধ্যাপক ড. আবু ইউসুফ বলেন, শিক্ষার্থীরা এখন আশংকামুক্ত রয়েছেন। সিলেট ওসমানী মেডিকেল কলেজে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় নেওয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: