সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

অতিদরিদ্র জনগোষ্ঠির জীবনমানের উন্নয়ন ঘটাচ্ছে এসডিএফ —-ডিআইজি কামরুল আহসান

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (্এসডিএফ) এর সহায়তায় নূতন জীবন লাইভলিহুড ইমপ্রæভমেন্ট প্রজেক্ট (এনজেএলআইপি) এর আওতায় এনজেসিসিএস এর অফিস ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২০ ফেব্রæয়ারী বৃহস্পতিবার সিলেট জেলার ওসমানীনগর উপজেলার তাজপুরে সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) সহায়তায় এই ভিত্তিপ্রস্তর স্থাপন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসডিএফ এর জেলা কোঅর্ডিনেটর সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে ও জেলা কর্মকর্তা সৈয়দ আল মামুনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট রেঞ্জ পুলিশের ডিআইজি (উপ-মহাপরিদর্শক) মো. কামরুল আহসান (বিপিএম), প্রধান বক্তার বক্তব্য রাখেন এসডিএফ-এর জেনারেল বডির সদস্য সৈয়দ এফতার হোসেন পিয়ার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম, ওসমানীনগর থানার অফিসার ইনচাজমোহাম্মদ রাশেদ মোবারক, সমাজ সেবক আতাউর রহমান, পল্লী বিদ্যুৎ সিলেটের ডিজিএম মো. ফয়জুল্লা। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক ও কমিউনিটি সংগঠন নুতন জীবন কমিউনিটি সোসাইটির প্রতিনিধিবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ কামরুল আহসান বিপিএম বলেন, বর্তমান সরকারের দারিদ্র বিমোচন কর্মসূচীর অত্যন্ত গুরুত্বপূর্ণ এসডিএফ কর্তৃক পরিচালিত এই কর্মসূচী। এ কর্মসূচীর মাধ্যমে দরিদ্র এবং অতিদরিদ্র জনগোষ্ঠি তাদের নিজেদের জীবনমান উন্নয়ন ঘটাচ্ছে এতে আমি আনন্দিত ও গর্বিত। সরকারের চ্যালেঞ্জ হল দারিদ্র্য বিমোচন ও নারীর ক্ষমতায়ন। ইতিমধ্যেই সারাদেশে দারিদ্র্যতা অনেক কমে আসছে। এসডিএফ এর কর্ম এলাকার দিকে তাকালে দেখা যায় যে, দারিদ্র্য দূর হচ্ছে এবং নারীর ক্ষমতায়ন হচ্ছে। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: