সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নদী ভাঙ্গনের কবলে ফয়জুল হক জামে মসজিদ পরিদর্শনে মেয়র আরিফ

নগরীর ঘাসিটুলা মজুমদারপাড়াস্থ ফয়জুল হক জামে মসজিদটি নদী ভাঙ্গনের কবলে পড়েছে। দিন দিন নদীগর্ভে মসজিদটি তলিয়ে যাচ্ছে এবং মসজিদটির চারপাশের দেয়ালে ফাটল দেখা দিয়েছে। মসজিদ কর্তৃপক্ষের আহ্বানে শুক্রবার সকালে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এই মসজিদটি পরিদর্শন করেন এবং সেখানেই তিনি জুম’আর নামাজ আদায় করেন।
উক্ত মসজিদে মেয়রের আগমন উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আলোচনা সভায় মসজিদ কর্তৃক মেয়র আরিফুল হকের কাছে মসজিদটি পুণঃ নির্মাণের দাবি জানান। মেয়র তাদের এই দাবির সমর্থন জানিয়ে বলেন, আমি সিটি কর্পোরেশনের পক্ষ থেকে এই মসজিদটি পুণঃনির্মাণে যতটুকু সহযোগিতা সম্ভব ব্যবস্থা করবো।
মসজিদ কমিটির সভাপতি মখলিছুর রহমানের সভাপতিত্বে ও কোরআন প্রশিক্ষণ বোর্ড বাংলাদেশের প্রতিষ্ঠাতা মহা-পরিচালক মাওলানা কারী মোজাম্মিল হোসাইন চৌধুরীর পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ১০নং ওয়ার্ডের কাউন্সিলর তারেক উদ্দিন তাজ, সাবেক কাউন্সিলর এডভোকেট সালেহ আহমদ চৌধুরী, আলহাজ্ব বাবর বখত, আলহাজ্ব জাফর উদ্দিন চৌধুরী, সমাজসেবী আব্দুর রব, আলহাজ্ব রফিকুল আলম, শেখ মঈন উদ্দিন, শাহাব উদ্দিন, মাসুক আহমদ, বুরহান উদ্দিন, আব্দুর রাকিব, মঈন উদ্দিন, আতিকুর রহমান লিপু, আব্দুল জলিল, শামীম আহমদ, মনসুর আহমদ, আব্দুল কালাম, মানিক মিয়া, মাস্টার শামসুল ইসলাম, মাওলানা জাহাঙ্গীর আলম, মাওলানা বিলাল আহমদ, মাওলানা মোজাক্কির হোসেন চৌধুরী, মাওলানা আব্দুল বাশার, মাওলানা একরামুল হক জুনাইদ, মাওলানা নুর উদ্দিন, ক্বারী মোস্তাক আহমদ, মাস্টার আব্দুল মতিন, মাস্টার জুয়েল মিয়া, মাওলানা আতাউল্লাহ, মাওলানা ক্বারী রইছ উদ্দিন, প্রিন্সিপাল বদরুল আলম প্রমুখ। আলোচনা সভা শেষে মুসল্লিদের নিয়ে মোনাজাত পরিচালনা করা হয়। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: