সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
সোমবার, ২৫ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ১০ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নগরীতে ব্যবসায়ীর মোবাইল সেট ও নগদ টাকা ছিনতাই : গ্রেফতার ৪

ডেইলি সিলেট ডেস্ক::

নগরীর ইলেকট্রিক সাপ্লাই এলাকায় মোবাইল সেটসহ ৫৫ হাজার টাকা ছিনতাইয়ের শিকার হয়েছেন এক ব্যবসায়ী। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটেছে। ঘটনার পর পরই অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। পরে পুলিশ তাদের প্রত্যেককে দুই দিন করে রিমান্ড চেয়ে আবেদন করে আদালতে হাজির করে। আদালত তাদেরকে কারাগারে প্রেরনের নির্দেশ দিলে পুলিশ কারাগারে নিয়ে যায়।

সূত্র জানায়, ইলেকট্রিক সাপ্লাই এলাকার বাসিন্দা ব্যবসায়ী আব্দুল বাছির বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে আম্বরখানা ডাচবাংলা ব্যাংক থেকে ৫৫ হাজার টাকা উত্তোলন করে নিজের ব্যবসায় প্রতিষ্ঠানে যাচ্ছিলেন।

এ সময় ইলেকট্রিক সাপ্লাই এলাকার মেইন রোডে ৬ জন ছিনতাইকারী ওই ব্যবসায়ীকে জোরপূর্বক একটি গাড়িতে উঠিয়ে নেয় এবং শাহী ঈদগাহ হয়ে রায়নগর এলাকায় নিয়ে তাকে মারধর করে নগদ ৫৫ হাজার টাকা, একটি স্যামসাং জে-৫ ও একটি নোকিয়া মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।এদিকে ইলেকট্রিক সাপ্লাই এলাকার মানুষ তাৎক্ষণিক আম্বরখানা ফাঁড়ির পুলিশকে ব্যবসায়ী অপহরণের ঘটনা জানালে বিমানবন্দর থানার ওসি শাহাদাত হোসেনের নির্দেশে এসআই অনুপ কুমার চৌধুরী ও আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ শেখ মোহাম্মদ ইয়াসিনের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন।

তারা ১৯নং ওয়ার্ডের কাউন্সিল শওকত আমীন তৌহিদের অফিসের সিসিটিভির ফুটেজ নিয়ে তাৎক্ষণিক আম্বরখানাস্থ ডিঙি রেষ্টুরেন্টের সামনে থেকে ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজিচালিত অটোরিকশাসহ (সিলেট -থ-১১-৭০১৭) ও এর চালক হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ এলাকার নুরুল ইসলামের পুত্র মো. ফাহিমকে আটক করেন। ফাহিমের দেওয়া তথ্যমতে শাহপরান থানার বালুচর এলাকার নোয়াবাজার থেকে মেজরটিলার মোহাম্মদ পুর গ্রামের মোহন মিয়ার পুত্র মো. শুকুর আলী ও শামীম আহমদ লস্করকে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে শাহী ঈদগাহ এলাকার মেইন রোড থেকে নোয়াখালী জেলার লাঙ্গলকোট উপজেলার চৌধুরী মিয়ার পুত্র জসিমকে আটক করে পুলিশ।

অভিযানে অংশ নেন, কোতয়ালী থানার শাহজালাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ দেবাশীষ দেবসহ পুলিশ সদস্যরা। আব্দুল বাছির বাদি হয়ে এজাহার দায়েরের পর ৬ ছিনতাইকারীর বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করেন।যার মামলা নং-২৪, তাং-৩০/০১/২০২০ ধারা-আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) (সংশোধনী/২০১৯) এর ৪/৫ । পলাতক আসামী সজল আহমদ (২৫) ও ইসমাইল হোসেন রনিসহ (২৫) ছিনতাইকরীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানায়।

বিমানবন্দর থানার ওসি শাহাদাত হোসেন জানান, নগরীর ইলেকট্রিক সাপ্লাই এলাকায় মোবাইল সেটসহ ৫৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় তাৎক্ষনিক অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করা হয়। পরে পুলিশ তাদের প্রত্যেককে দুই দিন করে রিমান্ড চেয়ে আবেদন করে আদালতে হাজির করে। আদালত তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দিলে পুলিশ কারাগারে নিয়ে যায়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: